September 19, 2018

রাবিতে পবা উপজেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

20170228_164002রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পবা উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ৩টায় বিশ্ববিদালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নবীনদের বরণ করে নেওয়া হয়।

পবা উপজেলা ছাত্র কল্যাণ সমিটির সভাপতি মো. হাসান আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক মো. আফসার আলী, আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ মতিউর রহমান, সহকারী পরিচালক(অডিট) মো. মাসুম আল রশিদ, রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, পবা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আকিব ইমাম রাসেল প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ছাত্র উপদেষ্টা মো. মিজানুর রহমান বলেন, সংগঠনের প্রত্যেক সদস্যদের পারস্পারিক সাহায্যে এগিয়ে আসতে হবে এবং প্রত্যেককে দক্ষ সংগঠক হিসেবে গড়ে উঠতে হবে। সর্বোপরি পরিবার, সমাজ ও দেশ নিয়ে ভাবতে হবে এবং একজন ভাল মনের মানুষ হতে হবে।
নবীনদের বরণ ও আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Related posts