November 19, 2018

রাবিতে দ্বিতীয়বারের মত ‘ড্রিম অরেঞ্জ’ কর্মশালা অনুষ্ঠিত

IMG_0770রাবি প্রতিনিধি: ‘ক্যাচ দ্য ট্রেন অব চেঞ্জ’-এই স্লোাগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইউনিস্যাব রাজশাহী ডিভিশনাল উইং এর আয়োজনে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হয়েছে ‘ড্রিম অরেঞ্জ’ কর্মশালা। শুক্রবার বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগের সম্মেলন কক্ষে দিনব্যাপী এইকর্মশালাটি অনুষ্ঠিত হয়। যেখানে বিশ্ববিদ্যালয়ের ৩০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।
দিনব্যাপি এই কর্মশালায় শিক্ষার্থীদের ক্রিয়েটিভেরাইটিং, গ্রাফিকডিজাইন, ব্র্যান্ডিং, কমিউনিকেশন এবং নেগোসিয়েশনে দক্ষতা উন্নয়ন, সিভি ও মেইলরাইটিং এবং সোশ্যাল ইন্টারেকশান উইথ ক্যারিয়ার-এর উপর হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়।
নতুন ও সৃজনশীল কর্মশালার আয়োজন করার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের ব্যক্তিত্ব ও দক্ষতা উন্নয়ন প্রজেক্ট ‘ড্রিম অরেঞ্জ’এর মুল উদ্দেশ্য।
এদিন বিকালে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে ইউনিস্যাব রাজশাহী ডিভিশনাল উইং এর রিজিওনাল ডিরেক্টর একরাম হোসেন মিঠুর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহকারী অধ্যাপক মো. ইমরান হোসেন ও লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ড. ফারাহা নওয়াজ । এ সময় অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র প্রদান করা হয় ।
উল্লেখ্য, গতবছরের ২২শে এপ্রিল ২৫০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে ইউনিস্যাব রাজশাহী ডিভিশনাল উইং প্রথমবারের মত ‘ড্রিমঅরেঞ্জ’ কর্মশালাটি সফলভাবে আয়োজন করে।

Related posts