September 20, 2018

রাবিতে চতুর্থ বারের মতো হতে যাচ্ছে দু’দিনব্যাপী জব ফেয়ার-২০১৭

20170302_142844রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) এর উদ্যোগে ও রাবির ছাত্র উপদেষ্টা দপ্তরের সরাসরি সহযোগিতায় আগামী ৪ মার্চ চতুর্থ বারের মতো শুরু হতে যাচ্ছে দু’দিনব্যাপী ‘আরইউসিসি জব ফেয়ার ২০১৭’। বৃহস্পতিবার দুপুর ১২টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরইউসিসির সভাপতি কাজী মাহমুদ দীপ।
এ সময় তিনি আরও বলেন, আগামী ৪ মার্চ সকাল ৯টায় বেলুন ও পায়রা উড়িয়ে জব ফেয়ারটি উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ মিজানউদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, প্রক্টর প্রফেসর ড. মজিবুল হক আজাদ খান, ব্যবসায় শিক্ষা অনুষদের অধিকর্তা প্রফেসর ড. শিবলী সাদিক, সাবেক ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. ছাদেকুল আরেফিন মাতিন প্রমূখ।
জব ফেয়ারটি ৪ ও ৫ মার্চ প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে। রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ যেকোন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করতে পারবে। এতে ক্যারিয়ার বিষয়ক প্রায় ১০টি সেমিনার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তন এবং ডিনস কমপ্লেক্সে সেমিনারগুলো অনুষ্ঠিত হবে ।
দেশের প্রায় ২৫ টি কোম্পানী এতে অংশ নিচ্ছে। কোম্পানীসমূহ সরাসরি সিভি সংগ্রহ চাকরীর তথ্য প্রদান, সেরা চাকরী প্রার্থীদের বাছাইকরণ এবং ইন্টারভিউ গ্রহণের মাধ্যমে শিক্ষার্থীদের নিয়োগ প্রদান করবে।

সংবাদ সম্মেলন এ সময় উপস্থিত ছিলেন, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মো. মনিমুল হক, সাবেক সভাপতি সালেক আহমেদ সজীব, আইসিটি ও প্রোমোশন বিষয়ক সম্পাদক শেখ আরিফুজ্জামান লিপু প্রমূখ ।

Related posts