December 13, 2017

রাজাপুরে ডাকাত সন্দেহে আটক-৪

114
রহিম রেজা,ঝালকাঠি প্রতিনিধিঃ   ঝালকাঠির রাজাপুর সদরের বাজার এলাকা থেকে গত শুক্রবার রাতে স্বর্নের দোকানে ডাকাতির প্রস্তুতি সন্দেহে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ এসে তাদের আটক করে এবং তাদের কাছ থেকে বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। আটকরা হল- গলাচিপার বাশবাড়িয়া গ্রামের আজাহার হোসেনের ছেলে জাহাঙ্গির আলম (৪৪), মাদারি পুরের দাশার থানার কর্নপারা গ্রামের আহম্মদ তালুকদারের ছেলে আ: খালেক (৪৫),স্বরন খোলার খোন্তাকাটা গ্রামের আ: রব ফরাজির ছেলে স্বপন ফরাজি(৪৫) ও বাগের হাটের বজলু তালুকদারের ছেলে মিজান (২৮)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গত শুক্রবার সকালে ওই বাজার এলাকার দেলোয়ারের ঘরের সামনে ঘর ভাড়া দেয়ার সাইন বোর্ডের ফোন নাম্বারের মাধ্যমে ওই চারজন মাসে ১ হাজার টাকা ভাড়া দেয়ার চুক্তিতে একটি কক্ষে তারা উঠেন। বাজার এলাকা বাসির কাছে তাদের চলাফেরার গতিবিধি সন্দেহ হলে কি কাজ করে সে বিষয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বিভিন্ন টাওয়ারে কাজ করে বলে জানান। কিন্তু তাদের অসল ঠিকাদারের ফোন নাম্বার দিতে না পারায় এবং দেয়া তথ্য গড়মিল পেয়ে স্থানীয়রা তাদের আটক করে গনধোলাই দিলে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে।

পরে তাদের ভাড়া নেওয়া ওই কক্ষে তল্লাশি চালিয়ে তাদের বিছানার নিচে ও ব্যাগ থেকে দুটি মোটা লোহার সুচালু ও চ্যাপটা মাথার দন্ড,বিভিন্ন মাপের ৭টি স্ক্রু ড্রাইভার, ১টি র‌্যাত,১টি বাকা ছ্যানি, ১টি বড় গ্রীল কাটার, ৭টি মোবাইল ফোন ও ৪টি ব্যাগে ব্যাবহারের কাপড় চোপড়  জব্দ করা হয়। ওই সকল অস্ত্র দিয়ে সাধারনত স্বর্নের দোকান বা ব্যাংক ডাকাতি করা হয় বলে ধারণা করছে পুলিশ। পুলিশ জানায়, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির ধারায় মামলা হয়েছে এবং তাদের ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts