December 13, 2018

রাঙামাটির লংগদুতে যৌথবাহিনীর অস্ত্র উদ্ধার অভিযান চলছে

Captureঢাকা::রাঙামাটির লংগদুতে যৌথবাহিনীর অস্ত্র উদ্ধার অভিযান চলছে। উপজেলার সদর ইউনিয়নের গোলাছড়ির মাইনি নদী সংলগ্ন এলাকায় পুলিশ ও সেনা সদস্যরা যৌথ অভিযান পরিচালনা করছেন বলে জানিয়েছেন সেনাবাহিনীর লংগদু জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আবদুল আলীম চৌধুরী।

শুক্রবার সকাল ১০টা থেকে ফের অভিযান শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো আটক বা অস্ত্র উদ্ধারের তথ্য নিশ্চিত করেননি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আবদুল আলীম চৌধুরী।

এর আগে বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত গোলাছড়িতে পরিচালিত অভিযানে সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশি চালিয়ে ২টি একে-৪৭ রাইফেল, ১টি যুগোস্লোভিয়া তৈরি রাইফেল, ১টি চাইনিজ রাইফেল, ১৫২ রাউন্ড তাজাগুলি, ৪টি ম্যাগজিন, ৫ সেট মোবাইল ফোন, ৪ জোড়া সামরিক পোশাকসহ বিপুল সামরিক সরঞ্জাম উদ্ধার করে সেনাবাহিনী ও পুলিশ। ওই সময় সন্ত্রাসীদের আস্তানাটি গুড়িয়ে দেয়া হয়।

সেনা সূত্র জানায়, ওই এলাকায় নাশকতার উদ্দেশ্যে আস্তানা গেড়ে একদল সশস্ত্র সন্ত্রাসী কয়েক দিন ধরে অবস্থান করছিল। গোপনে এমন তথ্য নিশ্চিত হওয়ায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযানে নামে। দ্বিতীয় দফায় অস্ত্র উদ্ধার অভিযান শুরু হয় শুক্রবার সকাল ১০টায়।

Related posts