September 23, 2018

‘রক অন-২’-এ দীর্ঘ চুম্বনে প্রাচী!

ছোট পর্দা থেকে বড় পর্দায় নাম লিখিয়েই সাফল্য অর্জন করেছিলেন অভিনেত্রী প্রাচী দেশাই। ‘রক অন’ ছবি দিয়ে তার বলিউড যাত্রা শুরু হয়। কিন্তু সর্বাধিক সফলতা পান ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’ ছবির মধ্য দিয়ে। এ ছবিতে ইমরান হাশমীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে তাকে। এরপর বেশ কিছু ছবিতেই অভিনয় করেছেন প্রাচী। তবে গত দুবছর জুড়ে ছবিশূন্য ছিলেন তিনি। এর মধ্যে কেবল ‘এক ভিলেন’ ছবিতে তাকে দেখা গেছে একটি আইটেম গানে কাজ করতে।

তবে নতুন খবর হলো আবারও পুরোদমে কাজ শুরু করেছেন প্রাচী দেশাই। এরই মধ্যে ‘আজহার’ ছবির কাজ অনেকখানি শেষ করেছেন তিনি। এ ছবিতে ইমরান হাশমীর বিপরীতে দেখা যাবে তাকে। এছাড়াও ‘রক অন-২’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। চমকের খবর হলো প্রাচী এ ছবির একটি গানে চুম্বনের দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন সম্প্রতি।

একটি বিচে ফারহান আক্তারের সঙ্গে দীর্ঘ এ চুম্বন দৃশ্যের কাজ করেছেন প্রাচী। এর মাধ্যমে নতুন করে আলোচনায় আসলেন এ অভিনেত্রী। ছবিটি নিয়েও দারুণভাবে আশাবাদী এ অভিনেত্রী। এ বিষয়ে প্রাচী দেশাই বলেন, ‘রক অন-২’ আমার ক্যারিয়ারের অন্যতম ছবি। কারণ এর গল্প এবং চরিত্রটি একদমই আমার মনের মতো। তাছাড়া ফারহানের সঙ্গে এই প্রথম কাজ করলাম। সব মিলিয়ে ভালো একটি অভিজ্ঞতা হচ্ছে এর শুটিং করতে গিয়ে। আমার মনে হয় ছবিটি সবার ভালো লাগবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৫ এপ্রিল ২০১৬

Related posts