March 23, 2019

যৌতুকের দাবীতে গৃহবধূ খুন; শাশুড়ি গ্রেফতার

111
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জে বন্দরে যৌতুকের দাবীতে স্বামী ও শাশুড়ি পিটিয়ে শ্বাসরোধ করে গৃহবধূ সাদিয়া আক্তারকে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ। হত্যার সাথে জড়িত অভিযোগে শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে বন্দরের রূপালী আবাসিক এলাকায় এঘটনা ঘটে ।

নিহতের পিতা মনির হোসেন জানান, গত তিন মাস আগে তার মেয়ে সাদিয়া আক্তারের সাথে বন্দর থানার রূপালী আবাসিক এলাকার আক্তার হোসেনের ছেলে শফিকের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর পরিবারের দাবী মতে বিভিন্ন সময়ে ৭৫ হাজার টাকা যৌতুক দেয়। এরপরও আরো টাকার জন্য স্ত্রী কে মারপিট করত। মেয়ের সুখের জন্য গত ২৩ ফেব্রুয়ারী ৫ হাজার টাকা যৌতুক দেয়।

তার পরও স্বামী শফিক ও তার পরিবারের লোকজন বুধবার ভোর রাতে পিটিয়ে শ্বাসরোধ করে সাদিয়া আক্তারকে হত্যা করে। হত্যার পর স্বামী পালিয়ে যায়। পুলিশ হত্যার সাথে জড়িত অভিযোগে শাশুড়িকে গ্রেফকার করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে নিহতের পিতা মনির হোসেন বাদী হয়ে জামাতা শফিক, শাশুড়ি শাহানাজ, ভাসুর আরিফ ও রফিককে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts