September 20, 2018

যুবলীগ নেতাসহ দুই জনকে কুপিয়ে জখম, ৪ দিনেও গ্রেফতার নেই!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ  ঝিনাইদহ সদর উপজেলার ধোপাবিলা ও রাউলতাইল গ্রামে পৃথক হামলায় যুবলীগ নেতাসহ দুই জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতরা হলেন, সদর উপজেলার ধোপাবিলা গ্রামের হুজুর আলীর ছেলে ওয়ার্ড যুবলীগের সভাপতি আমজাদ হোসেন ও ডেফলবাড়ি গ্রামের আবুল বিশ্বাসের ছেলে লিটন।

শুক্রবার বিকাল চারটার সময় তাদের উপর হামলা চালানো হয়।
এদিকে ঝিনাইদহ সদর উপজেলার রাউতাইল গ্রামে কুমড়াবাড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তরিকুল ইসলাম রবির মটরসাইকেল কেড়ে নেওয়া হয়।

প্রত্যাক্ষদর্শী সুত্রে জানা গেছে, বিকাল চারটার দিকে ধোপাবিলা গ্রামে নির্বাচনী প্রচারণা চালানোর সময় যুবলীগ নেতা ও বর্মমান ইউপি মেম্বর আমজাদারে উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করা হয়।

ধোপাবিলা গ্রামের রেজাউল, জাহিদুল, শহিদুল, মিজানুর রহমান, বাবলু, তুষার, সাগর ও সোহহেলসহ ১৫/২০ জন তার উপর হামলা চালায় বলে হাসপাতালে চিকিৎসাধীন আহত আমজাদ হোসেন অভিযোগ করেন। হামলাকারীরা সবাই নৌকার প্রার্থী আশরাফুল ইসলামের সমর্থক বলে তিনি জানান। এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তরিকুল ইসলাম রবি জানান, তিনি জাড়গ্রাম এলাকায় জুম্মার নামাজ পড়ে রাউতাইল এলাকায় গনসংযোগ করছিলেন।

এ সময় তার সমর্থক লিটনকে মারধর করে তার হাত ভেঙ্গে দেওয়া হয়। এ সময় তার ব্যবহৃত মটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ডিউটি অফিসার রুমিয়া খাতুন জানান, হামলার কোন অভিযোগ আমারা পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১০ মে ২০১৬

Related posts