September 19, 2018

যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা!

জুবায়ের হোসেন, নাটোর প্রতিনিধিঃ  নাটোরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই যুবলীগ নেতার নাম আবদুর রাজ্জাক (৩৬) সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের আবদুল মোমিনের ছেলে ও ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার ইয়াছিনপুর রেললাইন স্টেশন এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, আবদুর রাজ্জাক সোমবার রাতে বাগাতিপাড়া উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। রাতে তিনি বাসায় ফেরেন নি। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ইয়াছিনপুর রেললাইন থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। এতে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, ইয়াছিনপুর রেল স্টেশনের পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল
মর্গে প্রেরণ করেছে।

নাটোর সদর সার্কেলের এএসপি মো. রফিকুল ইসলাম বলেন, যুবলীগ নেতা আবদুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৩ মে ২০১৬

Related posts