January 16, 2019

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কমী সভায় হামলা

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ  গত ১২ই এপ্রিল মঙ্গলবার রাত ১০ ঘটিকার সময় জ্যাকসন হাইটসের খাবার বাড়ি রেস্টেুরেন্টে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচালনায় কর্মীসভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বিএনপি মহা সচিব মির্জা ফখরুল ইসলাম প্রেস কনফারেন্সে বাংলাদেশ সরকারের জিডিপি নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য দেওয়ার প্রতিবাদ চলাকালীন সময়ে দলীয় প্রধানের নির্দেশে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ থেকে সদ্য শোকজ প্রাপ্ত আব্দুল হাসিব মামুন, কমান্ডার নূরনবী এবং সিটি আওয়ামী লীগ থেকে বহিস্কৃত জাকারিয়া চৌধুরীর নেতৃত্বে কিছু সংখ্যক লোক হঠাৎ করে সভা কক্ষে ঢুকে সভাপতি ড. সিদ্দিকুর রহমানকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। তখন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিন্দোল কাদের বাপ্পা সহ ২/৩ জন প্রতিবাদ করতে গেলে ওয়ালী হোসাইন প্রতিবাদকারীদের উপর চড়াও হয়।

এ সময় তারা ইলিয়ার রহমান ও নাফিকুর রহমানের উপর আক্রমন করে। সভার পক্ষ থেকে পুলিশ কল করলে পুলিশ এসে ওয়ালী হোসাইনকে গ্রেফতার করে নিয়ে যায় এবং ৪/৫ জনের উপর মামলা দায়ের করা হয়। বিশেষ করে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বাংলাদেশ সরকারের অর্জিত জিডিপি ৭.০৫ সঠিক না বলে যে বিভ্রান্তিকর বক্তব্য দিয়েছে, তাৎক্ষনিকভাবে আয়োজিত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিবাদ সভাকে পন্ড করার জন্য যারা এই নগ্ন হামলা করেছে তারা কোনভাবেই আওয়ামী লীগের হতে পারে না। তারা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ইমেজকে ধ্বংস করার কাজে লিপ্ত হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন  এ সংবাদদাতাকে জানান মোহাম্মদ আলী সিদ্দীকী ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৬ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts