February 16, 2019

ভাইয়ের হাতে ভাই খুন

যশোর ব্যুরো: যশোরের অভয়নগর উপজেলার পুলাখালী গ্রামে শনিবার দুপুরে আম পাড়াকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে খুন হয়েছেন ছোট ভাই। ঠেকাতে গিয়ে তার স্ত্রী ও পিতা গুরুতর আহত হয়েছেন।
এলাকাবাসী ও পুলিশ জানায়. পুড়াখালী গ্রামে আব্দুল মালেক মোল্যা তার সম্পত্তি থেকে ছোট ছেলে কামাল হোসেনের(৩৫) নামে কিছু জমি কবলা রেজিস্ট্রি করে দেন। ছোট ভাইকে জমি দেওয়াকে কেন্দ্র করে বড় ভাই শাহাজান আলীর(৪৮) মধ্যে ক্ষোভ বিরাজ করতে থাকে। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে কামাল হোসেন ওই জমি থেকে আম পাড়তে যান।এতে ক্ষিপ্ত হয়ে বড় ভাই শাহাজান আলী ও তার ছেলে খলিল হোসেন(২০),শামীম হোসেন(১৬) ও একই গ্রামে বসবাসরত ভাগ্নে হবি সরকার(৪০) ও নিজাম সরকার(৩২) দেশীয় অস্ত্র নিয়ে কামাল হোসেনকে আক্রমন করে। তারা কামাল হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে যখম করে। তাকে ঠেকাতে গিয়ে পিতা আব্দুল মালেক(৭০) ও কামাল হোসেনের স্ত্রী রাজিয়া বেগম(৩০) আহত হন। প্রতিবেশিরা তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসারত অবস্থায় দুপুর ১২ টার দিকে কামাল হোসেনের মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠায়। নিহত কামাল হোসেনের প্রতিবেশি মোস্তফা মোল্যা জানান, জমি রেজিস্ট্রি করে দেওয়াকে কেন্দ্র করে শাহাজান আলীর সাথে ছোট ভাই কামাল হোসেনের মধ্যে বিবাদ চলে আসছিল। আম পাড়তে গেলে শাহাজান আলী ও তার ছেলে ও ভাগ্নেরা কামাল হোসেন, তার স্ত্রী ও পিতাকে কুপিয়ে যখম করে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ নাসির উদ্দিন জানান, জমিজমা নিয়ে বিবাদে ভাই, ভাইয়ের ছেলে ও ভাগ্নেদের হাতে ভাই কামাল হোসেন খুন হয়েছেন।

Related posts