September 19, 2018

যশোরে গৃহবধুকে পিটিয়ে হত্যা

মহসিমন মিলণ,বেনাপোল প্রতিনিধিঃ  যশোরের শার্শা উপজেলার সোনাতনকাঠি পল্লীতে যৌতুকের দাবীতে শিউলি খাতুন ২২ নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে তারই স্বামী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পালিয়ে গেছে নিহতের স্বামী সহ পরিবারের সদস্যরা।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান,গত ৭ বছর আগে যশোর শংকরপুর রাজবাড়ী এলাকার হাসান আলীর মেয়ে শিউলির সাথে বিবাহ হয় শার্শা সোনাতন কাঠি গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে রাসেদ আলীর সাথে। যৌতুকের জন্য দীর্ঘদিন যাবত তাদের মধ্যে ঝগড়া বিবাদ সহ পারিবারিক কলহ চলে আসছিল। রবিবার রাতে শিউলিকে বেদম মারপিট করে তার স্বামী এক পর্যায়ে সে মৃত্যুর কোলে ঢলে পড়লে  শিউলির লাশ ঘরের আড়ায়  ঝুলিয়ে দিয়ে  পালিয়ে যায় পারবারের লোকজন।

নিহতের চাচা-ইদ্রিস আলী বলেন,যৌতুকের জন্য শিউলিকে প্রায় সময় মারপিট সহ নির্যাতন চালাতো রাসেদ আলী। শিউলিকে হত্যা করে আত্নহত্যা বলে চালানোর চেষ্টা চলছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

শার্শার বাগআচড়া পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক-খাইরুল ইসলাম জানান,ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্নহত্যা তথ্য উদঘাটনে চেষ্টা করছে পুলিশ। ময়না তদন্ত রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts