September 19, 2018

ময়মনসিংহের পত্রিকা অফিস থেকে পিস্তল, গুলি উদ্ধার:ব্যবস্থাপনা সম্পাদক গ্রেফতার-২

গোলাম রাসেল(ময়মনসিংহ প্রতিনিধি) ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক জাহান কার্যালয় থেকে তিনটি বিদেশী পিস্তল, গুলি, দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরীর সরঞ্জামসহ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদকসহ ২জনকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ আটক করেছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান গোপন সূত্রে খবর পেয়ে আজ রবিবার ভোর রাতে শহরের মাসকান্দা বিসিক শিল্প নগরীতে দৈনিক জাহান কার্যালয় ও মালিকের বাসায় অভিযান চালানো হয়।

পুলিশ পত্রিকার অফিস ও মালিকের বাসায় দীর্ঘ ৩/৪ ঘন্টা অভিযান চালিয়ে তিনটি বিদেশী পিস্তল,১৫ রাউন্ড গুলি,অস্ত্র বানানোর মেশিন,রাইফেলের বাট, ম্যাগজিন,পিস্তল ও রাইফেল বানানোর যন্ত্রাংশ,চাইনিজ কুড়াল, তরবারি,বড় ছোরা,সামোরাই,তরল পদার্থ ও মাদক দ্রব্য উদ্ধারসহ পত্রিকার ব্যব¯’াপনা সম্পাদক মেহেদী হাসান নাদিম (৩৫) ও তার সহযোগী রাসেল (২৫)কে অস্ত্র ও অস্ত্র তৈরীর সরঞ্জামসহ হাতেনাতে আটক করে।

পুলিশ জানায় পত্রিকার আড়ালে দীর্ঘ দিন ধরে গ্রেফতারকৃতরা প্রশাসনের চোখ ফাঁিক দিয়ে অবৈধ ভাবে অস্ত্র তৈরী ও ব্যবসা করে আসছে। অবশেষে আজ রবিবার ভোর রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে ধরা পড়ে,এ ব্যাপারে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

Related posts