November 17, 2018

মৌমাছির গর্তে মুখ ডুবিয়ে স্ট্রবেরি খেলেন অর্জুন!

1453727163

পর্দায় অসাধ্যকে সাধন করেন নায়করা, কিন্তু বাস্তবে তাদের তেমন কিছু করতে শোনা যায় না। এক্ষেত্রে ব্যতিক্রম ‘টু স্টেটস’ অভিনেতা অর্জন কাপুর। ‘গুন্ডে’ খ্যাত এই বলিউড তারকা সম্প্রতি মুখে মিষ্টি মেখে মৌমাছি ভর্তি বাক্সে মুখ ঢুকিয়ে স্ট্রবেরি খেয়েছেন!

রিয়েলিটি শো ‘খতরো কি খিলাড়ি’তে এই ভয়ানক দুঃসাহসী স্টান্ট করে দেখিয়েছেন তিনি। প্রথমবার কোন টিভি শো’তে অতিথি হিসেবে উপস্থিত হন অর্জুন। আর শুরুতেই এমন দুঃসাহসী কাজ করে সবাইকে চমকে দিয়েছেন তিনি।

এ ব্যাপারে অর্জুনের বক্তব্য, ‘আমি বিশ্বাস করি, কথার চেয়ে কাজ শক্তিশালী। আমি প্রতিযোগীদের উৎসাহ দেওয়ার জন্য নিজেই এই স্টান্ট করে দেখিয়েছি। আমি কোন কিছুতেই ভয় পাই না। তাই এটা করার সময় খুব আনন্দ পেয়েছি।’

ডিএনএ এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘খতরো কি খিলাড়ি’র প্রথম পর্বে অর্জুনের এই স্টান্ট দেখানো হবে। সারা মুখে মিষ্টি ক্রিম লাগিয়ে মৌমাছি ভরা বাক্সে মুখ ডুবিয়ে দেন তিনি। মিষ্টির লোভে মৌমাছি এসে জড়ো হয় তার মুখের ওপর‚ আর এই অবস্থাতেই মৌমাছির হুল খেতে খেতে অর্জুন মুখে তুলে নেন স্ট্রবেরি।

প্রতিবারেই এই রিয়েলিটি শো’তে প্রতিযোগীদের বিভিন্ন ভয়ানক স্টান্টের মুখোমুখি হতে হয় অতিথিদের। কিন্তু এই প্রথমবার অতিথি হয়ে অর্জুন নিজেই বেপরোয়া স্টান্ট করে দেখালেন।

Related posts