September 21, 2018

মোহাম্মাদিয়া যুব সংঘের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

received_1699182753513442বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: বিশ্বনাথ উপজেলার জয়নগর গ্রামের যুব সমাজ কর্তৃক প্রতিষ্ঠিত মোহাম্মদিয়া যুব সংঘের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে রেজাউল করিমের সভাপতিত্বে উদযাপিত হয় সংঘের কার্যালয়ে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাজাঞ্চি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আমেরিকা প্রবাসী এডভোকেট আব্দুর রসিদ লাল মিয়া ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান।

সংঘের সাধারণ সম্পাদক কামাল উদ্দিনের পরিচালনায় এবং শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন কামরান আহমদ। এ সময় উপস্থিত ছিলেন গ্রামের বিশিষ্ট মুরবিব রহমত উল্যা , ওয়ারিছ আলী , আমিনুর রহমান চুনু মিয়া , মাওলানা সুহেল আহমদ, ইমাম মাওলানা মাসুক আহমদ, আনোয়ার মিয়া, সংঘের সাবেক সভাপতি ফারহান আহমদ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংঘের সদস্য খালেদ আহমদ, জামিল, কামরান, জাহেদ, সাকরান, তারেক, সজিব, মামুন, নাইম, শাওন, ও রেদওয়ান আহমদ।পরিশেষে মোনাজাত পরিচালনা করেন জয়নগর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাসুক আহমদ। সংঘের সভাপতি রেজাউল করিমের হাতে আথির্ক অনুদান হিসাবে প্রধান অতিথি নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেন।

Related posts