November 21, 2018

মোটরসাইকেল চুরির অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

482
মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ   নীলফামারীতে মোটরসাইকেল চুরির মামলায় পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শষী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড সদস্য রবিউল ইসলাম গ্রেপ্তার হয়েছে। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।রবিউলের বাড়ি উক্ত ইউনিয়নের সর্দারপাড়া গ্রামে।

পুলিশ জানায়, মোটরসাইকেল চুরির মামলায় বুধবার রাতে  দেবীগঞ্জ পুলিশের সহযোগীতায় উপজেলার (দেবীগঞ্জ) ভাউলাগঞ্জ বাজার থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। সে পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শষী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সদস্য। এর আগে একই মামলায় পঞ্চগড় সদরের খুনিয়াপাড়া গ্রামের মৃত. আব্দুর রহমানের ছেলে লালু মিয়া লাভলুকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকারোক্তিতেই এই ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

নীলফামারী সদর থানার ওসি শাজাহান পাশা জানান,গত ৫ ফেব্রুয়ারী রাতে নীলফামারী কৃষি উন্নয়ন ব্যাংকের কর্মকর্তা তরিকুল ইসলামের শহরের কলেজপাড়ার বাসা থেকে দুটি মোটরসাইকেল চুরি হয়। এঘটনায় থানায় মামলা হলে ৭ ফেব্রয়ারী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সহকারী পুলিশ উপ-পরিদর্শক জাবেদ আলীর কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার হয় ও তাকেও গ্র্রেফতার করা হয়।
এসময় পুলিশের ওই এএসআই জানান, লাভলুর মধ্যস্থতায় ইউপি সদস্য রবিউল ইসলামের কাছ থেকে ওই মোটরসাইকেলটি সে কিনেছেন। ঘটনার পর এএসআই জাবেদ আলীকে সাময়িক বরখাস্ত ও প্রত্যাহার করে গাইবান্ধা পুলিশ লাইনে পাঠানো হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts