September 19, 2018

মেসির শেষ মুহূর্তের গোলে শীর্ষে বার্সা

hঅ্যাথলেটিকো মাদ্রিদের মাঠে হাইভোল্টেজ ম্যাচে মেসির শেষ মুহূর্তের গোলে ২-১ এ জয় পেয়েছে বার্সেলোনা। আর এই জয়েই লা লিগার পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদকে টপকে শীর্ষে উঠেছে বার্সেলোনা।

ভিসেন্তে কালদেরন স্টেডিয়াম ম্যাচের শুরু থেকেই ছিল উত্তেজনা। আক্রমণ পাল্টা আক্রমণে প্রতিপক্ষের বুকে কাঁপন ধরায় দুই দলই। কিন্তু গোল পাচ্ছিল না কোন দলই। রক্ষণভাগের দৃঢ়তা এবং ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধ শেষ হয় গোল শূন্যতে।

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে প্রথম গোল হয় ভিসেন্তে কালদেরন স্টেডিয়ামে। রাফিনহার গোলে লিড পায় বার্সেলোনা। এই গোলে সহযোগিতা করেন উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এর ঠিক ৬ মিনিট পরেই দলকে সমতায় ফেরান ডিয়েগো গডিন। কোকের ফ্রি কিক থেকে হেড করে গোল করেন এই উরুগুয়ের ডিফেন্ডার। ৮৬ মিনিটে বার্সার হয়ে জয়সূচক গোলটি করেন লিওনেল মেসি। ডি বক্সে বল পেয়ে মেসি শট নিলে ডিফেন্ডারের পায়ে লেগে আটকে যায়। ফিরতি বলে আলতো টোকায় গোল করেন এই আর্জেন্টাইন তারকা।

শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে লুইস এনরিকের শিষ্যরা।

এই জয়ের পর ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচ খেলে ৪৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ২ ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে রিয়াল মাদ্রিদ।

Related posts