November 17, 2018

“মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে মান্নাকে “

নাগরিক ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ বলেছেন, চাকসুর সাবেক জিএস ও ডাকসুর দুইবারের ভিপি সফল ছাত্রনেতা এবং তৃতীয় রাজনৈতিক শক্তির অগ্রসৈনিক কারাবন্দী মান্নাকে বিনা চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার চেষ্টা হচ্ছে। তারা অবিলম্বে মান্নার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে বক্তারা ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

কারাগারে অসুস্থ মাহমুদুর রহমান মান্নার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে আজ রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক ছাত্র ঐক্যের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ একথা বলেন। নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, মান্নার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে। অথচ ১১ মাস হতে চললো কোনো অভিযোগপত্র দিতে পারেনি সরকার। আটকাবস্থায় নির্যাতন করে তার জীবন সঙ্কটাপন্ন করা হলেও সুচিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে না।

সংগঠনের আহবায়ক নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাত্রনেতা রিয়াজুল ইসলাম রিয়াজ, জনার্দন দত্ত নান্টু, সভাপতি, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, ছাত্র ঐক্যের এমরান খান, যুব ঐক্যের আহ্বায়ক শাহীনুল আলম, শ্রমিক নেতা অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, সামাজিক আন্দোলনের নেতা অধ্যাপক হুমায়ুন কবির হিরু, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সদস্য গাজী ইসলাম উদ্দিন ও শহীদুল্লাহ কায়সার।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts