November 15, 2018

মৃত্যুর আগে মেয়ের সাথে দিতির শেষ গান, শুনলে কাঁদবেন আপনিও

মৃত্যুর আগে মেয়ের সাথে দিতির শেষ গান, শুনলে কাঁদবেন আপনিও

বিনোদন ডেস্ক : নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন পারভীন সুলতানা দিতি। এরপর তিনি নিজের অভিনয় দিয়ে জয় করে নিয়েছিলেন অসংখ্য মানুষের হৃদয়। তিনি শুধু অভিনেত্রী ছিলেন তাও নয়। তিনি একজন গুণী কণ্ঠশিল্পীও ছিলেন।

এখনও বাজারে রয়েছে তার গাওয়া দুটি গানের অ্যালবাম। যা থেকে অসম্ভব রকম প্রশংসিত হয়েছিলেন এই অভিনেত্রী। সেই দিতি আর গাইবেন না। অভিনয় করবেন না কোথাও। আট মাস ঘাতক ক্যান্সারের সাথে লড়াই করে মৃত্যুর কোলে ঢলে পরেন।

মৃত্যুর আগে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানেই শুয়ে মৃত্যুর প্রহর গুণছিলেন দিতি। পাশেই আছেন মেয়ে লামিয়া চৌধুরী। হঠাৎ মেয়ের কি যেন মনে হলো মায়ের কানের কাছে গিয়ে গান ধরলেন, ‘এত বড় পৃথিবীটা দেখা হতো না, মাগো তুমি বিনে দেখা হতো না’। মেয়ের সঙ্গে মৃদু কণ্ঠে দিতিও গানটি ধরলেন। এটাই ছিলো মৃত্যুর আগে মেয়ের সঙ্গে দিতির শেষ গান।

সেই গানের ভিডিওটি সম্প্রতি লামিয়া চৌধুরী তার ফেসবুক https://www.facebook.com/MahCeeTi?fref=nf ওয়ালে পোষ্ট দিয়েছেন। যা শুনে অনেকেই হতবাক। কেঁদেছেন অনেকেই। চাইলে আপনিও লামিয়ার ফেসবুক থেকে শুনে নিতে পারেন গানটি।

‘ফিরে যেন আসি’ শিরোনামে তার একক অ্যালবামে মেয়ে লামিয়াকে নিয়ে ‘মাগো তুমি বিনে’ গানটি গেয়েছিলেন। এর কথা লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী, সুর করেছেন পল্লব সান্যাল। মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ২০ মার্চ না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন তিনি।

Related posts