November 18, 2018

মুস্তাফিজের আরেকটি ইয়র্কারে বোল্ড হার্দিক

photo-1460997175

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অভিষেক ম্যাচেই বেশ উজ্জ্বল ছিলেন মুস্তাফিজুর রহমান। এই বাঁহাতি পেসার সেই ম্যাচে মাত্র ২৬ রান খরচায় দুই উইকেট তুলে নিয়েছিলেন। সে ধারাবাহিকতায় দ্বিতীয় ম্যাচেও কম যাননি, ২৯ রানে এক উইকট নেন বাংলাদেশের বোলিংয়ের নতুন এই সেনসেশন।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দ্বিতীয় ম্যাচে মুস্তাফিজ এক উইকেট নিলেও বেশ প্রশংসা কুড়িয়েছেন দারুণ এক ইয়র্কারে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান আন্দ্রে রাসেলকে ভূপাতিত করে। দারুণ এই ইয়র্কারের জন্য এই তরুণ পেসারের প্রশংসায় পঞ্চমুখ ছিল পুরো ক্রিকেট বিশ্ব।

সোমবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তৃতীয় ম্যাচে বাংলাদেশের এই বাঁহাতি পেসার শুরুতে খুব একটা উজ্জ্বলতা ছড়াতে পারেননি। প্রথম তিনটি ওভারে কোনো উইকেটই নিতে পারেননি তিনি।

তবে কাটার মাস্টার যে খালি হাতে ফেরার নয়, চতুর্থ ওভারে হার্দিক পান্ডের উইকেট তুলে নিয়ে তা আরো একবার প্রমাণ করলেন। আরেকটি দুর্দান্ত ইয়র্কারে হার্দিকের স্ট্যাম্প লণ্ডভণ্ড করে দেন হালের এই বোলিং সেনসেশন। এই ম্যাচে ৩২ রান দিয়ে একটি উইকেটই পেয়েছেন তিনি। তবে আরেকটি উইকেট পেতে পারতেন তিনি, যদি পরের বলে হরভজন সিংয়ের ফিরতি বলে ক্যাচটি ধরতে পারতেন।

এই আসরে তিন ম্যাচ থেকে মুস্তাফিজ এখন পর্যন্ত চার উইকেট নিয়েছেন। আর প্রতিটি ম্যাচেই নিজেকে আলাদা করে চিনিয়েছেন সাতক্ষীরার এই বোলার।

Related posts