September 26, 2018

মুক্তির আগেই ‘দিলওয়ালে’ দেখে আব্রামের দেদার হাততালি

Dilwale

‘দিলওয়ালে’ মুক্তি পেতে এখনও কিছুদিন দেরী। কিন্তু এর মধ্যেই কেউ কেউ দেখে ফেলেছে সে ছবি। খোদ বলি-বাদশা জানাচ্ছেন ছবি দেখে সারা ছবি জুড়ে হাততালিও দিয়েছে এক খুদে দর্শক। সে অবশ্য আর কেউ নয়, বাদশাপুত্র আব্রাম।

শুটিং চলাকালীন অবশ্য বেশ নারাজই ছিল আব্রাম। বিশেষত ‘পাপা’র সঙ্গে কাজলকে তার একেবারেই পছন্দ ছিল না। কোনও একটি দৃশ্যে কাজলের জন্যই পড়ে যেতে হয়েছিল শাহরুখ-কে।

ছবির ‘রাশ’ যখন দেখা হচ্ছিল তখন ‘পাপা’কে পড়ে যেতে দেখে ক্ষুব্ধ হয়েছিল ছোট্ট আব্রাম। আর সেই সুবাদে কাজলকেও পছন্দ হয়নি তার। এ কথা জানিয়েছিলেন শাহরুখ নিজেই। ছবি দেখে অবশ্য মেজাজ ফিরেছে তার।

ছবি চলাকালীন প্রায় পুরো সময়টাই সে হাততালি দিয়েছে। এ কথা জানিয়েছেন গৌরী খান। সেইসঙ্গে তাঁর আশা, যদি ছবি দেখতে দেখতে আব্রামের মতো খুদেও এত সহজে ও স্বতঃস্ফূর্তভাবে প্রতিক্রিয়া জানাতে পারে, তবে বাকি সকলেরই এ ছবি পছন্দ হবে।

শাহরুখ-কাজল জুটির এ ছবি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর। একই দিনে মুক্তি পাচ্ছে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের ‘বাজিরাও মস্তানি’ও। দুই হাই প্রোফাইল ছবির বক্স অফিসে দ্বৈরথ দেখতে মুখিয়ে সিনেপ্রেমীরা। দর্শকের হাততালি কোন ছবিকে ভরিয়ে দেয়, তাইই এখন দেখার।

Related posts