November 19, 2018

মুক্তিপণের দাবিতে অপহৃত উদ্ধার, আটক ২

মহসিন মিলন,বেনাপোল:   যশোরে ৫ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহ্রত শিশু ফয়সাল (৮)কে অপহরণের দু’দিন পর গতরাতে মনিরামপুর উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় ২ জন অপহরনকারীকে আটক করা হয়।

মঙ্গলবার ঝিকরগাছা উপজেলা থেকে ৫ লাখ টাকা মুক্তিপনের দাবিতে শিশুটিকে অপহরণ করে দুর্বৃরা। উদ্ধারকৃত শিশু ফয়সাল ঝিকরগাছা উপজেলার হাড়িয়াদেয়ারা গ্রামের মন্টু মিয়ার ছেলে।

আটক দু’জন হলেন, যশোর শহরের বারান্দিপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে সাগর শেখ (৩৩) ও মণিরামপুর উপজেলার মথুরাপুর গ্রামের আলাউদ্দিন গাজীর ছেলে মিজানুর রহমান মিন্টু (৩৪)।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদি জানান, মঙ্গলবার ভোররাতে এক দল দুর্বৃত্ত ঝিকরগাছার উপজেলার শরণপুর গ্রামে শিশু ফয়সালের নানা বাড়িতে হানা দিয়ে অস্ত্রের মুখে তাকে অপহরন করে।

পরে তার বাবা মন্টু মিয়ার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় মঙ্গলবার মন্টু মিয়া র‌্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ দিলে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে রূপদিয়া এলাকা থেকে সাগর শেখকে আটক করে। এরপর সাগরের দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে মণিরামপুর  উপজেলার মথুরাপুর গ্রামের মিন্টু মিয়ার বাড়ি থেকে শিশু ফয়সালকে উদ্ধার ও মিন্টুকে আটক করে। উদ্ধারকৃত শিশু ও আটক দু’অপহরণকারীকে মণিরামপুর থানায় হতাতর করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/ ০৮ এপ্রিল ২০১৬/সাজন ডেরি

Related posts