September 26, 2018

মিশন ইম্পসিবল ৬ নিয়ে শীঘ্রই আসছেন টম ক্রুজ

tumblr_nsasuiFbfL1u8ctlfo1_1280

মিশন ইম্পসিবল সিরিজে ইথান হান্ট চরিত্রে টম ক্রুজের সর্বশেষ ছবি মিশন ইম্পসিবল – রোগ ন্যাশন থিয়েটারে মুক্তি পাবে আগামী শুক্রবার। ভক্তরাও ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে। তবে টম ক্রুজ কিন্তু বসে নেই। তিনি সিরিজের ষষ্ঠ ছবিটির জন্যও ভক্তদের খুব বেশি অপেক্ষায় রাখবেন না। যতটুকু জানা গেছে মিশন ইম্পসিবল ৬ এর কাজ ২০১৬ সালে শুরু করার চিন্তা-ভাবনা রয়েছে।

গতকাল মিশন ইম্পসিবল ৫ এর প্রচারণায় টম ক্রুজ একটি অনুষ্ঠানে গিয়েছিলেন ও পরবর্তী ছবি নিয়ে কথা বলেছেন। টম ক্রুজ বলেন, “আমরা পরবর্তী ছবির কাজ শুরু করতে যাচ্ছি। সম্ভবত আমরা পরের গ্রীষ্মেই কাজ শুরু করতে পারব।”

আশা করা যায় যে পরবর্তী ছবিতে টম ক্রুজের সাথে প্যারামাউন্ট পিকচারস ও স্কাইড্যান্স প্রোডাকশন থাকবে। কিন্তু মিশন ইম্পসিবল ৬ এর পরিচালনায় কি ক্রিস্টোফার ম্যাকুয়ারে থাকবেন যিনি মিশন ইম্পসিবল ৫ পরিচালনা করেছেন। ক্রিস্টোফার ম্যাকুয়ারের কথা বলা হচ্ছে কারন মিশন ইম্পসিবল ৫ এ তিনি অসাধারণ কাজ করেছেন। কিন্তু এই সিরিজে কোন পরিচালকের একের অধিক ছবিতে পরিচালনার অভিজ্ঞতা হয়নি। প্রথম চারটি ছবির পরিচালকরা হলেন ব্রায়ান ডিপাল্মা, জন উ, জে.জে. আব্রামস এবং ব্র্যাড বার্ড। বুঝাই যাচ্ছে যে টম ক্রুজ ও ছবিটির প্রোডাকশন হাউজ ভিন্ন ভিন্ন পরিচালনার পক্ষপাতি। তবে অন্য পরিচালক নিতে হলে সেক্ষেত্রে জস হোয়েডনের কথা বিবেচনা করা যেতে পারে যেহেতু মার্ভেল এর সাথেও তার চুক্তি শেষ হয়েছে।

তাছাড়া আরেকজন পরিচালক তালিকায় আসতে পারেন যিনি টম ক্রুজের সাথে এর আগে এজ অব টুমরো তে কাজ করেছেন। তিনি হলেন ডাউগ লিম্যান। বর্তমানে তিনি গোয়েন্দা-ভিত্তিক ছবি মেনা নিয়ে ব্যস্ত রয়েছেন।

মিশন ইম্পসিবল ৬ এর কাজ যদি ২০১৬ সালের গ্রীষ্মে শুরু হয় তবে আশা করা যায় যে আমরা ছবিটি ২০১৭ সালেই পেয়ে যাব। এই ব্লকবাস্টার সিরিজের ভক্তরাও চান আরও বেশি নতুন ছবি।

Related posts