September 19, 2018

মিরাজদের অনুরোধেই সেমিফাইনালে আসবেন না প্রধানমন্ত্রী

125
স্পোর্টস ডেস্কঃ   আগামী ১৪ ফেব্রুয়ারি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। ম্যাচ শেষে ট্রফি তুলে দিতে ওইদিন উপস্থিত থাকবেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের(আইসিসি) সভাপতি জহির আব্বাস। একই সঙ্গে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনারও উপস্থিত থাকার কথা রয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন রবিবার রাজধানীর এক হোটেলে বাংলাদেশ যুব দলের সঙ্গে এক মধ্যাহ্নভোজে যোগ দেওয়ার আগে এ কথা জানান।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘আইসিসি সভাপতি জহির আব্বাস ফাইনাল ম্যাচে পুরস্কার বিতরণী মঞ্চে থাকবেন। নিয়মানুযায়ী তিনি চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেবেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও থাকবেন ফাইনাল ম্যাচে।’

মজার ব্যাপার হলো, সেমিফাইনালের দিনই আসতে চেয়েছিলেন শেখ হাসিনা। কিন্তু মেহেদি হাসান মিরাজের দল প্রধানমন্ত্রীকে ফাইনাল ম্যাচের দিন মাঠে চাইছে। তাই পরিবর্তন করে তাকে ফাইনালে আসার অনুরোধ করা হলে অনুরোধ রেখেছেন তিনি।

প্রসঙ্গত, আগামী ১১ ফেব্রুয়ারি সেমিফাইনাল খেলতে মাঠে নামবে বাংলাদেশ দল। প্রতিপক্ষ সোমবারের কোয়ার্টার ফাইনালে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচে জয়ী দল।প্রিয়

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts