September 20, 2018

মানুষের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে সরকার—ফখরুল

301
মোঃ আবুল খায়রে,ঠাকুরগাঁওপ্রতিনিধিঃ  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,দেশে’র মানুষের বাকস্বাধীনতা নেই,ভোটের অধিকা হরণ করেছে এই সরকার । লেখার স্বাধীনতা ও নিয়ে নেওয়া হয়েছে।সংগঠন করার স্বাধীনতাও নেই।

শুক্রবার বিকালে ঠাকুরগাঁওয়ে দলীয়  কার্যালয়ে বিএনপি তে বিভিন্ন দলের নেতা-কর্মীদের যোগদান অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যের এ সব কথা বলেন মির্জা ফখরুল।এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি ও মেয়র মির্জা ফয়সাল আমিন,জেলা সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান,ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ।সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন সদ্যযোগদান কারী অ্যাডভোকেট নুরুল হাবিব চৌধুরী। পরে সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট নুরুল হাবিব চৌধুরীর নেতৃত্বে সহ্রসাধিক বিভিন্ন দলের নেতা,কর্মীসমর্থক বিএনপি তে যোগদান করেন।

যোগদানকারী দের হাতে মির্জা ফখরুল ইসলাম পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন। মির্জা ফখরুল আরো বলেন, সরকার দলের এমপি’রা উপজেলা ও স্থানীয় জনপ্রতিনিধি দের ক্ষমতা খর্ব করে লুটপাটের রাজত্ব চালিয়ে যাচ্ছে। চাল,ডাল সহ নিত্যপ্রয়োজনী জিনিস-পত্রের দাম বাড়িয়ে দিয়ে সাধারণ মানুষ কে বিপদে ফেলা হয়েছে। তাই অনেকে এর প্রতিবাদ হিসেবে বিএনপি’তে যোগদান করছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts