September 20, 2018

‘মানিকের ছবিতে শাবনূর থাকবে না, এটা হতেই পারে না’

ঢাকাঃ ঢালিউডের নির্মাতা-নায়িকা জুটিদের মধ্যে মোস্তাফিজুর রহমান মানিক ও শাবনূরের খ্যাতি সর্বত্র। মানিকের ছবিতে শাবনূর থাকবে না, এটা হতেই পারে না।

কেননা, শাবনূরকে প্রাধান্য দিয়েই বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করে পরিচালক হিসেবে খ্যাতি লাভ করেন মানিক। শাবনূরেরও খ্যাতি মানিকের হাত ধরে। ফলে তাদের সম্পর্কও অন্যদের থেকে একটু পৃথক।

ফলে তারা একে অপরের খুবই নির্ভরশীল ।কিন্তু সংসার জীবনে ব্যস্ত শাবনূরের শিডিউল না পাওয়ায় তাকে ছাড়াই শুরু করতে হচ্ছে মানিককে ।

তবে ‘চাঁদনী রাতে’সিনেমায় অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী । জানা গেছে, নির্ধারিত সময় থেকে পিছিয়ে ইউনিটে যোগ দেবেন তিনি। হ্যাঁ, ভক্তরা মানিকের ছবিতে শাবনূরকে মিস করবেন না! কথা ছিল শাবনূরকে নিয়ে শুরু হবে ছবির শুটিং। কিন্তু ঈদুল আজহার আগে পাওয়া যাবে না এ নায়িকা।

ইতোমধ্যে শুটিংয়ের তোড়জোর শুরু হয়েছে। আজ মঙ্গলবার ‘এত প্রেম এত মায়া’র ক্যামেরা ওপেন হবে।

‘দুই নয়নের আলো’-খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানান, আপাতত সাইমন ও পিয়া বিপাশার শুটিং হবে। টানা দশদিনের জন্য ঢাকার অদূরে একটি জমিদার বাড়িতে সেট ফেলা হয়েছে।

শাবনূর নিজের দৃশ্যায়নের জন্য ঈদুল আযহার পর ইউনিটে যোগ দেবেন। ‘এত প্রেম এত মায়া’য় শাবনূরের বিপরীতে আছেন ফেরদৌস। সুদীপ্ত সাঈদের চিত্রানাট্যে স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।

এর আগে শোনা যায়, সিনেমাটির অন্যতম নায়িকা হচ্ছে প্রিয়ন্তি পরী। পড়াশোনার জন্য পর্দা বিরতিতে থাকায় তার বদলে নেওয়া হয়েছে পিয়াকে। সিনেমাটির জন্য গান লিখছেন সুদীপ কুমার দীপ। সুর ও সঙ্গীতায়োজন করছেন জে কে মজলিশ ও প্রীতম ব্যানার্জী।

Related posts