November 13, 2018

মাদারীপুর-৩ আসনের জনপ্রিয়তার শীর্ষে খোকন তালুকদার

01 (2)মাদারীপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনের জাতীয়তাবাদী দল (বিএনপির) মনোনয়ন প্রার্থী হতে যাচ্ছেন হাজী আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার খোকন। তার জনপ্রিয়তা কালকিনি ও ডাসার জুঁড়ে ছড়িয়ে পড়েছে। কারণ ইতিমধ্যে মানুষের দারে দারে গিয়ে এই নেতা বহু জনপ্রিয়তা অর্জন করেছে।
দলীয় একাধিক সূতে জানা গেছে, আনিসুর আনিসুর রহমান তালুকদার খোকন তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কেন্দ্রীয় নেতা। বর্তমানে তিনি দলের সহ সম্পাদক পদে রয়েছে। এছাড়াও তিনি কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক। এছাড়াও তিনি ১৯৯৩ সাল থেকে দলের সাথে যুক্ত। ছাত্রজীবন থেকে তার রাজনীতিতে হাতে খড়ি। সেখান থেকেই রাজনীতিতে আসা। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা অবস্থায় তিনি ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। তার দীর্ঘ দিনের রাজনীতিতে অনেক ত্যাগ শিকার করা একজন নেতা তিনি। জেল-কারাগার, নির্যাতন, গুম হওয়া থেকে রক্ষা পায়নি এ মহান নেতা। তার রাজনীতিতে এতো ত্যাগের বিনিময়ে আজ তার এই জনপ্রিয়তা হয়েছে বলে মনে করেন জেলার বিএনপির নেতারা।
01 (1)জেলার সাবেক ইমারত শ্রমিক ইউনিয়ন ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক ও বর্তমান জেলার শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মো. সেলিম মুনশি বলেন, জেলা বিএনপির রাজনীতিতে পৃষ্টপোশকতায় মিশে আছে এই নেতা। খোকন তালুকদার একজন নেতা হিসাবে নয়, গরীবের সুখে, দুঃখে কাছে পাওয়া ত্যাগী একজন নেতা। তার এই পথচলায় আমরা তাকে পাশে পেয়ে দীর্ঘ এই রাজনীতিতে নিজেদের গর্বিত মনে করি।
এই তরুন নেতা আরো বলেন, জেলার ছাত্রদল, যুবদলসহ বিএনপির অঙ্গসংগঠন সবার সাথে তার আন্তরিকতা অনেক বেশি। তার নিয়ন্ত্রনে থাকায় এই দলগুলো সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াচ্ছে। আগামীতে সে এমপির মনোনয়ন পেলে এই জেলার অনেক উন্নয়ন হবে বলে আমার প্রত্যাশা করি।

Related posts