September 24, 2018

মাদারীপুরে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে নানা আয়োজন

অজয় কুন্ডু,
মাদারীপুরঃ
২৫ শে আগস্ট যুগাবতার ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টামী উপলক্ষে মাদারীপুরে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের ও জেলা শাখার পক্ষ থেকে দিনব্যাপী থাকছে ধর্মীয় অনুষ্ঠানমালাসহ নানা আয়োজন।

জন্মাষ্টমী উদ্যাপন উপ-পরিষদের আহবায়ক- রতন কুমার দাস জানান, বৃহস্পতিবার যুগাবতার শ্রী কৃষ্ণের শুভ জন্মতিথি উপলক্ষে মাদারীপুর নতুন শহর শ্রী শ্রী কালী মন্দির প্রাঙ্গণে দিনব্যাপী জন্মষ্টমী উৎসবের আয়োজন করা হয়েছে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বালন করে অনুষ্ঠানে শুভ সূচনা করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রী জনাব শাজাহান খান। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে থাকবেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য- আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিমসহ অন্যান্যরা।

জন্মাষ্টমী উদ্যাপন উপ-পরিষদের সদস্য সচিব অনিল চন্দ্র বিশ্বাস জানান, মাদারীপুরসহ ৪টি থানার সব কয়টি পূজা মন্ডপে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টামীর আয়োজন করা হয়েছে। তবে দেশের বর্তমান অবস্থা বিবেচনা করে গত বছরের তুলনায় এ বছর সর্তকতার সাথে সব কয়টি পূজা মন্ডপগুলোকে সর্তক বর্তা দেওয়া হয়েছে।

জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি- প্রভাষক প্রাণতোষ মন্ডল জানান, আমারা ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টামীর অনুষ্ঠান সুষ্ঠ ভাবে পরিচালনা করার জন্য প্রশাসনিক সহায়তার জন্য আবেদন করেছি। আশা করছি মাদারীপুরে সুন্দর ও সুষ্ঠ ভাবে পূজা উদ্যাপন করা হবে।

Related posts