November 20, 2018

মাদারীপুরে বিএনপি’র নেতাদের কাছে কেন্দ্রীয় নেতা লাঞ্ছিত

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে বিএনপি’র কয়েকজন নেতা কর্মীদের সাথে নিয়ে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমানকে লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার সকালে ৯টার দিকে জেলার পুরান বাজার ভূইয়া কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।
ঘটনার সূত্রে জানা যায়, বিএনপি’র কিছু নেতা কর্মীদের নিয়ে গোপন আলোচনা ও জেলা বিএনপিতে গ্রুপিং করার জন্য ঢাকা থেকে কেন্দ্রীয় এ নেতা মাদারীপুরে আসেন। আজ সকালে জেলার কিছু বিচ্ছিন্ন নেতাদের নিয়ে গোপন মিটিং করার জন্য ভূইয়া কমিউনিটি সেন্টারে তারা জড় হন। এ সময় জেলা বিএনপি’র সংশ্লিষ্ঠ নেতারা খবর পেয়ে সেখানে আসেন। তখন যুবদল ও ছাত্রদলের নেতারা তাদের লক্ষ্য করে কমিউনিটি সেন্টারের বাহিরে আসেন। এ সময় বিক্ষুব্ধ নেতারা তাদেরকে দালাল বলে শ্লোগান দিয়ে তাদের উপর হামলা চালায়। তখন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমানকে দালাল বলে মারধর করা হলে তিনি তখন প্রাণ বাঁচাতে বাথরুমে প্রবেশ করেণ। এরপর তার সাথে থাকা কাইয়ুমসহ আরও কয়েক জনকে মাটিতে ফেলে মারধরসহ পদদলিত করে। ঘটনার ভয়াবহ আকার নিলে স্থানীরা ছুঁটে এসে মাসুকুরকে উদ্ধার করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে।
ঘটনার সত্যতা নিয়ে জেলা বিএনপি’র নেতা কর্মীদের সাথে কথা বলা হলে তার ওই কেন্দ্রীয় নেতার প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, খন্দকার মাসুকুর রহমান এর মতো দালালকে এরপর মাদারীপুরে পেলে তাকে মাদারীপুরেই কবর দিয়ে রাখা হবে। তারা ওই নেতাকে অবাঞ্চিত বলে ঘোষণা করেণ।
এ বিষয়ে নিয়ে লাঞ্ছিত হওয়া বিএনপি নেতার কাছে জানতে চাইলে তারা কোন কিছু বলতে রাজি হননি। তবে এ নিউজ লেখা আগ পর্যন্ত মাদারীপুর সদর মডেল থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

Related posts