September 24, 2018

মাদারীপুরে বিএনপি’র কেন্দ্রীয় নেতাকে লাঞ্ছিত করায় চাঁদাবাজি মামলা

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমানকে লাঞ্ছিত করায় ছাত্রদল ও যুবদলের ৭জন নেতা-কর্মীকে আসামী করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেছে থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম তুষার ভুইয়া। গত রোববার মাদারীপুর সদর মডেল থানায় মনিরুল ইসলাম তুষার ভুইয় বাদী হয়ে এ মামলা দায়ের করেণ। যার জিআর নম্বর ৬৫৮/১৬। মামলায় যুবদলের সভাপতি মিজানুর রহমান মুরাদকে প্রধান আসামী করে জামাল, কামাল, জহির, রানা, প্রিন্স ও ছাত্রদলের নেতা মনিরুজ্জামান ফকুকে আসামী করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে মাদারীপুর জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান মুরাদের সাথে যোগাযোগ করা হলে তিনি উক্ত মামলাকে মিথ্যে সাজানো মামলা বলে দাবী করেণ। এছাড়াও তিনি এ মামলা করায় বাদী পক্ষের প্রতি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
উল্লেখ্য, গত শনিবার ঢাকা থেকে কন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাদারীপুরে আসেন। গোপনে জেলা বিএনপিকে গ্রুপিং করার চেষ্ঠায় নিজেস্ব কিছু নেতাদের সংঘবদ্ধ করে। কেন্দ্রীয় নেতা তার অনুগত কয়েক নেতা কর্মীকে সাথে নিয়ে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মিটিং করার প্রস্তুতি নেন। তখন জেলা বিএনপির ছাত্রদল ও যুবদলের বিক্ষুব্ধ কিছু নেতারা দালাল বলে শ্লোগান দিয়ে তাদের উপর হামলা চালায়। তখন বিএনপি’র কেন্দ্রীয় নেতা খন্দকার মাসুকুর রহমানকে দালাল বলে ও মারধর করা হয়। পরে তার সাথে থাকা কাইয়ুমসহ আরও কয়েক জনকে মাটিতে ফেলে মারধরসহ পদদলিত করা হয়।

Related posts