November 21, 2018

মাদারীপুরে এ.এইচ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ফল প্রকাশ

madaripur-25-12-16-school-pic

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে এ.এইচ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ সততা ও নিষ্ঠার সাথে শিক্ষাদানসহ শহরে প্রতিটি স্তরে বেশ সুনাম অর্জন করে চলেছে। শিক্ষাঙ্গনটির এ সাফল্য ধরে রাখতে ও সামনে শিক্ষা ব্যবস্থাকে কোন পন্য নয় বরং মৌলিক অধিকার হিসাবে প্রতিষ্ঠিত করার দৃঢ় প্রত্যয় রেখে রবিবার সকালে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ গাউছ-উর রহমানের সভাপতিত্বে বিদ্যালটির বার্ষিক পরীক্ষার ফলফল অনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির পরিচালক ফারহানা আক্তারসহ সকল শিক্ষাক শিক্ষার্থী এবং অভিভাবকেরা।
এ সময় কয়েকজন শিক্ষার্থীদের অভিভাবকেরা বলেন, বিদ্যালয়টি শহরের প্রানকেন্দ্র ইটেরপুল বাজারের পশ্চিম পার্শ্বে মিল গেটে অবস্থিত হওয়াতে আমাদের ছেলে-মেয়েদের এখানে নিয়ে আসতে সুবিধা হয়। এছাড়াও আমরা বরাবরই এই প্রতিষ্ঠানের ফলাফল নিয়ে সন্তষ্টু। এই প্রতিষ্ঠানে ভালো পড়ালেখার পাশাপাশি অভিভাবক মিটিং, আলোচনা সভা ও জবাব দিহিতা থাকায় বিগত দিনের সমাপনী ও জে.এস.সি পরীক্ষাসহ সকল পরীক্ষার ফলাফল অনেক ভালো হয়েছে। এই প্রতিষ্ঠানটি অল্প সময়ের মধ্যেই অধিক সাফ্যলের জন্য মাদারীপুরসহ বিভিন্ন স্থানে বেশ আলোড়ন সৃষ্টি করবে।
madaripur-25-12-16-school-pic-2প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাঅনুরাগী এবং সমাজসেবক অধ্যক্ষ গাউছ-উর রহমান বলেন, সকলের যৌথ প্রচেষ্টায় আজ আমাদের প্রতিষ্ঠানের এ সাফল্য। আর এ সাফল্য ধরে রাখতেই আমরা প্রত্যেক ক্লাসের ১ম ও ২য় স্থান অধিকারীদের পুরস্কার দেওয়াসহ প্রত্যেক ক্লাসের প্রথম স্থান অধিকারীদের প্রতি মাসে ২৫০ টাকা করে মেধা বৃত্তি ঘোষনা করলাম। এ সময় তিনি বিদ্যালয়টিকে আরো মনোমুগ্ধকর করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন।

অজয় কুন্ডু, মাদারীপুর

Related posts