September 22, 2018

মাদারীপুরে এ.এইচ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সেরা সাফল্য

madaripur-29-12-16-jsc-reselt-pic-2মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ২০১৬ সালের প্রাথমিক ও সমাপনী এবং জেএসসি ও জেডিসি পরীক্ষার চুরান্ত ফলাফল প্রকাশে সমাপনী পরীক্ষায় সেরা সাফল্য অর্জন করেছে এ.এইচ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।
স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিবারের মতো এবারো সেরা সাফল্য অর্জন করেছে। ছেলেদের মধ্যে মো. তৌসিফ রহমান সূক্ত জেলার সব কয়টি স্কুলের চেয়ে ফলাফলে ১ম স্থানে রয়েছে।
বিদ্যালটি সূত্রে জানা যায়, স্বনামধন্য প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা ২০১৫ সালে সমাপনী পরীক্ষায় ৩টি ট্যালেন্টপুলে বৃত্তি এবং অন্যান্য বৃত্তিসহ প্রাথমিক ও সমাপনী এবং জেএসসি পরীক্ষায় শতকরা ১০০% শিক্ষার্থী জিপিএ ৫ (A+) পেয়ে বেশ সুনাম অর্জন করেছিল। এ বছরের সাফলতা সম্পর্কে জানতে চাইলে কয়েকজন শিক্ষার্থীও অভিভাবক বলেন, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ গাউছ-উর রহমান, পরিচালক ও শিক্ষকদের আন্তরিকতার কারনেই আজকের এ সেরা সাফল্য।
madaripur-29-12-16-jsc-reselt-picপ্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাঅনুরাগী এবং সমাজসেবক অধ্যক্ষ গাউছ-উর রহমান তার জীবনের ক্ষেত্র অনুসরণ করে বলেন, আমি ব্যাংকসহ বড় বড় চাকরী ছেড়ে শিক্ষকতা পেশায় নিজেকে নিয়জিত করেছি শুধু শিক্ষার মান উন্নয়নের জন্যে। আগামী ২/৩ বছরের মধ্যে আমার হাতে গড়া স্বপ্নের এ প্রতিষ্ঠানটি নিজ জেলাসহ সারা দেশে মেধা তালিকায় একটি ভালো অবস্থান করে নিবে এটাই আমার প্রত্যাশা।

Related posts