December 15, 2018

মাদারীপুরে আ’লীগ কর্মীর মামলায় বিএনপি নেতা খোকন তালুকদার সহ ১০ জনের জামিন

Madaripur 23-10-17 (BNP Jamin) Picমাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার ভুরঘাটায় আওয়ামী লীগ নেতা সুমন খোন্দকারের ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলার অভিযোগে দায়ের করা মামলায় কেন্দ্রীয় বিএনপি’র সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদার ওরফে খোকনসহ বিএনপি’র ১০ নেতাকর্মীকে জামিন দিয়েছে বিজ্ঞ আদালত। জেলা ও দায়রা জজ আদালতের বিচার শরিফউদ্দিন আহম্মেদ শুনানী শেষে সোমবার সকালে স্থায়ী জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালতে স্ব-শরীরে উপস্থিত ছিলেন মামলার অন্য আসামী কালকিনি উপজেলা বিএনপি’র সভাপতি ফজলুল হক বেপারী, উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আঃ হাই, সাধারণ সম্পাদক সিকদার মুহাম্মদ, সহ-সভাপতি সুমন কাজী, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম হাওলাদার, শামীম মোল্লা, পৌর ছাত্রদল নেতা হাসান হাওলাদার, কিবরিয়া তালুকদার ও চুন্নু মজুমদার।

আসামীপক্ষের আইনজীবি এ্যাডভোকেট মিজানুর রহমান বলেন, আসামীদের  বিরুদ্ধে বিস্ফরোক দ্রব আইনে কালকিনি থানায় একটি মামলা দায়ের ছিলো। এই মামলায় হাইকোট থেকে ৬ সপ্তাহের জামিন নিয়ে নিন্ম কোটে জামিননামা দাখিল করলে হাইকোট তাদের জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, চলতি বছরের ৩ সেপ্টেম্বর কালকিনি থানায় যুবলীগ নেতা এসএম রুবেল বাদীয় হয়ে একটি বিস্ফরক দ্রব আইনে একটি মামলা করেন।

Related posts