December 19, 2018

মাঠে নামছেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা!

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা আজ সোমবার (২১ ডিসেম্বর) থেকে পৌর নির্বাচনের প্রচারে নামছে। নির্বাচনী এলাকার সমস্যার সমাধান ও নতুন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের আশ্বাস প্রাধান্য পাবে এ প্রচারে। একইসঙ্গে দলের বিদ্রোহী প্রার্থীদের নিস্ক্রিয় করার চেষ্টা করবেন নেতারা। আওয়ামী লীগ নেতাদের পাশাপাশি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবীরাও প্রচার চালাবেন নৌকার পক্ষে।

পৌর নির্বাচনে ক্ষমতাসীন দলের বিদ্রোহী প্রার্থীদের নিষ্ক্রিয় করতে প্রতিটি বিভাগের জন্য আলাদা দল গঠন করেছে আওয়ামী লীগ। দলের জ্যেষ্ঠ ও কেন্দ্রীয় নেতাদের নিয়ে বেশ কয়েকটি টিম প্রচারণার উদ্দেশ্যে সোমবার ঢাকার ছাড়বে। ঢাকা বিভাগের দায়িত্ব পেয়েছেন কাজী জাফরুল্লাহ ও নূহ-উল-আলম লেনিনসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা। একই সাথে কাজী জাফরুল্লাহ খুলনা বিভাগেরও সমন্বয় করবেন।

রাজশাহী বিভাগের নেতৃত্ব দেবেন সতীশ চন্দ্র রায় ও খায়রুজ্জমান লিটন। রংপুর বিভাগে কেন্দ্রীয় নেতা বদিউজ্জামান ভূইয়া ও নুজহাত চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়েছে। চট্টগ্রামে নেতৃত্ব দেবেন ফরিদুন্নাহার লাইলী। সিলেট বিভাগে মিসবাহউদ্দিন সিরাজ ও বরিশালে আফজাল হোসেন প্রচারনা চালাবেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার দলের পাশাপাশি প্রচারণার জন্য ১৪ দলের পক্ষে থেকেও টিম গঠন করা হয়েছে। যার নেতৃত্ব দেবেন জোটের নেতা ও সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া।

নৌকার সমর্থনে রাজনৈতিক কর্মীর পাশাপাশি মুক্তিযুদ্ধের স্বপক্ষের পেশাজীবী সংগঠনও কাজ করবে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts