September 21, 2018

মাগুরায় পাচার হওয়া যুবতী উদ্ধার!

শেখ ইলিয়াস মিথুন,মাগুরা প্রতিনিধিঃ   মাগুরা থেকে ভারতে পাচার হওয়া সাজেদা নামে এক যুবতীকে আজ শনিবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশের হাতে ইয়াকুব আলী ও আব্দুস সামাদ নামে দুই নারী পাচাকারী আটক হয়েছে । আটক ২ জনের বাড়ি সাতক্ষীরা জেলার কলোরোয়া উপজেলা কেরাগাছী গ্রামে।

মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল সুদর্শন কুমার রায় জানান, সদর উপজেলার মালি  গ্রামের সাজেদা (১৮) কে গত ৩০ নভেম্বর ভারতে পাচার করে একটি সংঘবদ্ধ পাচাকারী দল। পরে ভারত  থেকে ফোন করে বিষয়টি তার পরিবারকে জানায় পাচাকারীরা। এ সময় পাচারকারীরা সাজেদাকে ফেরত দেওয়ার শর্ত হিসেবে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা দাবী করে। এ সময় তারা একটি বিকাশ নাম্বার দেয়।

সাজেদার পরিবার বিষয়টি মাগুরা পুলিশকে জানায়। প্রযুক্তির মাধ্যমে বিকাশ নাম্বারের অবস্থান সনাক্ত করে বিশ্বাস অর্জনের জন্য প্রথমে ওই নাম্বারে পাঁচ হাজার টাকা পাঠায় মাগুরা পুলিশ। পরে চক্রটির কথামত ৩০ হাজার টাকার বিনিময়ে সাজেদাকে ফেরত আনার জন্য সাতক্ষীরার কলারোয়া সীমান্ত এলাকায় যায় মাগুরা পুলিশের একটি দল। অবশেষে আজ শনিবার বিকেলে সীমান্ত এলাকার কেরাগাছী গ্রাম থেকে ইয়াকুব ও সামাদ নামে দুই পাচারকারীকে আটক ও সাজেদাকে উদ্ধার করে পুলিশ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts