September 25, 2018

মাওলানা শিব্বির আহমদের নি:শর্ত মুক্তি দাবী জমিয়তে উলামা ইউকের

704
সৈয়দ নাঈম আহমদঃ  গতকাল ১৭ ফেব্রুয়ারি বুধবার পুর্ব লন্ডনে জমিয়তে উলামা ইউকের দায়িত্বশীল বৈঠক জমিয়তে উলামা ইউকের উপদেষ্টা

আলহাজ সৈয়দ ফররুক আহমদ এর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদের পরিচালনায় অনুষ্টিত হয় ।এতে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি নেতা জনাব মুজিবুর রহমান মুজিব,জমিয়তে উলামা ইউকের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, ট্রেজারার হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, মিডিয়া সেক্রেটারি সৈয়দ রিয়াজ আহমদ,নির্বাহী সদস্য সৈয়দ শিব্বীর আহমদ, সৈয়দ মামুন আহমদ ।

সভায় জমিয়ত নেতারা বাংলাদেশের বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বিশ্বনাথ মাদরাসার ছাত্র সালমান হত্যার তীব্র নিন্দা জানিয়ে প্রকৃত দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন। তাঁরা বিশ্বনাথ জামেয়া মাদানিয়ার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ ও মাওলানা বশির আহমদের অভিলম্বে নি:শর্ত মুক্তি দাবি ও মহসিন উদ্দিন নাঈমের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী এবং শায়খ আশরাফ আলী বিশ্বনাথীর পরিবারকে হয়রানীর তীব্র নিন্দা জানান।

সভায় জমিয়ত নেতারা বিশ্বনাথ জামেয়া মাদানিয়ার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদকে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতার ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তারা সরকারের দায়িত্বশীল ব্যক্তিবর্গ ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে বলেন,  বর্তমান প্রিন্সিপাল আল্লামা আশরাফ আলীর সুযোগ্য সন্তান মাওলানা শিব্বির আহমদ ঐতিহ্যবাহী এদ্বিনী মাদ্রাসার জন্য তাঁর জীবন কে কুরবান করে যাচ্ছেন।

জমিয়ত নেতারা তাদের  বক্তব্যে মাওলানা শিব্বির আহমদকে গ্রেফতার করে হত্যার প্রকৃত রহস্য আড়ালের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন। তাঁরা  মাওলানা শিব্বির আহমদ ও মাওলানা বশির আহমদের অভিলম্বে নি:শর্ত মুক্তির দাবি করেছেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts