December 18, 2018

মধ্যপাড়া পাথর খনিতে নতুন এমডি’র যোগদান

মোঃ মেহেদী হাসান উজ্জ্বল , ফুলবাড়ী প্রতিনিধি::  প্রায় ৮ মাস পর আজ বুধবার বেলা ১১ টায় দেশের একমাত্র পাথর খনি মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিঃ এর নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে ইঞ্জিনিয়ার মোঃ নওশাদ ইসলাম যোগদান করেছেন।

খনি সুত্র জানায়, বেলা সাড়ে ১১টায় নতুন এমডি’র আগমন এবং অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের এমডি প্রকৌঃ মোঃ আমিনুজ্জামানের মধ্যপাড়া খনি থেকে বিদায় উপলক্ষে পাথর খনির আফিসার্স এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এক সংবর্ধনার আয়োজন করা হয়ে। খনির সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানের শুরুরে নতুন এমডি ইঞ্জিনিয়ার মোঃ নওশাদ ইসলামকে খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মাানিয়া-ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি) এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আফিসার্স এসোসিয়েসনের সভাপতি রাফিজুল ইসলাম লিটুর সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, বিদেয়ী ভারপ্রাপ্ত এমডি মোঃ প্রকৌঃ মোঃ আমিনুজ্জামান জিএম (অপারেশন) মীর আব্দুল হান্নান, জিএম (প্রশাসন ও মার্কেটিং) নিয়াজুর রহমান, শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ। অনুষ্টানে জিটিসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন চীপ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার মি, ইভান প্লাক্সা, ডঃ ফররুক হোসেন খান, কর্নেল রফিকুল হান্নান (অবঃ)ও জাহিদ হোসেন সহ মধ্যপাড়া পাথর খনির কর্মকর্তা এবং কর্মচারীগণ উপিস্থত ছিলেন।

নবাগত এমডি পাথর খনিকে লাভজনক প্রতিষ্টানে পরিনত করতে ঠিকাদারী প্রতিষ্টান জিটিসি সহ খনির সকল কর্মকর্তা ও কর্মচারীগনের সহযোহিতা কামনা করনে। #

মোঃ মেহেদী হাসান উজ্জ্বল, 
ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর

Related posts