September 21, 2018

মধুমিতার নাইট শো ক্যান্সেল করে রাতভর ‘ডুব’-এর শুট

1458490285_dub

মাত্র কয়েক ঘণ্টার নোটিশে মধুমিতা হলের নাইট শো ক্যান্সেল করে শুট হলো `ডুব’ সিনেমার একমাত্র গানের। সময়ের আলোচিত ব্যান্ড চিরকুট গেয়েছেন ‘আহা জীবন’ শিরোনামের গানটি। বুধবার (৯ আগস্ট) রাতভর শুট হয় গানটির।

এ বিষয়ে ফারুকী জানিয়েছেন, প্রথমে ঠিক করেছিলাম শুধু স্থিরচিত্র দিয়েই গানের ভিডিও ছাড়বো। পরে মনে হল চিরকুট ব্যান্ডকে দিয়ে শুট করাবো। যেই সিদ্ধান্ত সে ভাবেই কাজ। বাস্তবায়ন করতে গানটির শুট করা হল মধুমিতা হলে।

ফারুকীর ফেসবুক স্ট্যাটাসের ভাষ্য অনুযায়ী কয়েক ঘণ্টার নোটিশে মধুমিতা হলে শুটিং করার অনুমতি পেয়ে গিয়েছেন তিনি। চিরকুট ব্যান্ড সদস্যদেরও পাওয়া গিয়েছে খুব সহজেই। এ জন্য মধুমিতা হল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ফারুকী।

ফারুকী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছন- ‘মধুমিতা হল কর্তৃপক্ষকেও ধন্যবাদ আমাদের জন্য নাইট শো ক্যান্সেল করে রাতভর শুটের সুযোগ করে দেয়ার জন্য। এবং সেটা স্রেফ ভালোবাসা থেকেই। কোনো অর্থের বিনিময়ে না। আমরা কৃতজ্ঞ’।

এদিকে বহু বাক বিতণ্ডা পেরিয়ে অবশেষে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী’র সিনেমা ডুব। ছাড়পত্র মানেই প্রদর্শনী নয়, হলে গিয়ে সিনেমাটি দেখতে হলে দর্শকদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে।

নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে বহুল আলোচিত এই ‘ডুব’ সিনেমার। ছবি প্রযোজনা করেছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। ছবিটির সহ–প্রযোজক ভারতের প্রখ্যাত অভিনেতা ইরফান খান। এ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ছবিতে আরও অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, কলকাতার পার্ণো মিত্রসহ অনেকে।

Related posts