September 21, 2018

মদ বিক্রির অভিযোগে বাবা-ছেলের জরিমানা

203

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধিঃ   নীলফামারীর ডোমারে দেশীয় মদ বিক্রির অভিযোগে বাবা-ছেলেসহ তিন জনকে  জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.সাবিহা সুলতানা এই দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের প্রগতিপাড়া গ্রামের আব্দুল জব্বার (৫০) ও তার ছেলে মোজাহারুল ইসলাম (২৫) এবং দেশীয় মদ ক্রেতা ওই ইউনিয়নের গোডাউন পাড়া গ্রামের মোজাম্মেল হক (৫৫)।

ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটী রেলঘুন্টি বাজারে সিদ্ধ ডিমের বিক্রির আড়ালে আব্দুল জব্বার ও তার ছেলে মোজাহারুল র্দীঘ দিন থেকে দেশীয় মদ বিক্রি করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চিলাহাটী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক খুরশীদ আলমের নেতৃত্বে একদল পুলিশ ওই বাজারে অভিযান চালিয়ে দেশীয় মদ কেনাবেচার সময় বিক্রেতা বাবা-ছেলেসহ ক্রেতাকে আটক করে।এসময় তাদের কাছ থেকে দেড় লিটার দেশী মদ উদ্ধার করা হয়।

আটককৃতদের মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালত হাজির করা হলে আদালতের বিচারক প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts