September 24, 2018

‘মক্কা-মদিনাতেও রাম মন্দির নির্মাণ করা হবে’

দিল্লিঃ  অখিল ভারতীয় হিন্দু মহাসভার ভাইস-প্রেসিডেন্ট স্বাধী দেবা ঠাকুর বলেছেন, যে ধরণের উদ্দীপনায় বাবরী মসজিদ ভাঙ্গা হয়েছিল, সেরকম আবেগেই অযোধ্যায় রাম মন্দির নির্মাণ করতে হবে।

রোববার গণমাধ্যমে প্রকাশ, স্বাধী দেবা ঠাকুর বৃহস্পতিবার এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেন, “ভারত রামের দেশ। এখানে যে রাম বলে, তারই ভারতে থাকার অধিকার আছে। হিন্দুদের এখন জেগে উঠতে হবে এবং তাদের ঐক্যকে চিনতে হবে। কেবলমাত্র তখনই আমাদের ধর্ম এবং সংস্কৃতি রক্ষা পাবে।”

হিন্দু মহাসভা নেত্রী স্বাধী দেবা ঠাকুর এর আগে গত মঙ্গলবার বলেন, “রাম মন্দির এবার অযোধ্যাতেই তৈরি হবে। আমাদের মনে হয় না ক্ষমতায় বসে থাকা লোকেরা রাম মন্দির নির্মাণ করতে পারবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, যদি মক্কা-মদিনাতেও রাম মন্দির নির্মাণ করতে হয়, সেখানেও আমরা তা তৈরি করব। এবার আমরা রাম মন্দির নির্মাণ করব এবং বিশ্বের কোনো শক্তিই তাতে বাধা দিতে পারবে না।”

সাধ্বী দেবা ঠাকুর চলতি মে মাসেই মুসলিমরা দেশের জন্য ‘স্লো-পয়জন’ বলে বিষোদ্গার করেন। তিনি মন্তব্য করেন, মুসলিমরা বেশি সন্তানের জন্ম দিয়ে নিজেদের ভোট ব্যাংক তৈরি করে দেশ নিয়ন্ত্রণ করার স্বপ্ন মাথা থেকে ঝেড়ে ফেলুক। মুসলিমদের এ ধরণের ষড়যন্ত্র কোনো দিনই সফল হবে না। তার দাবি, ভারতীয় মুসলিমরা বেশি সন্তানের জন্ম দিয়ে দেশকে দুর্বল করার চেষ্টা করছে। মুসলিমদের বেশি সন্তানের জন্ম দেয়া ফ্যাসানে পরিণত হয়েছে, যা দেশের জন্য ক্ষতিকর।

আইআরআইবি

Related posts