September 21, 2018

মক্কায় উদ্বোধন হল ডায়মন্ড হোটেল এন্ড রেষ্টুরেন্ট

প্রবাসী বাংলাদেশী ও হাজীদের মানসম্মত, টাটকা ও সুস্বাদু খাবারের অঙ্গিকার নিয়ে মিসফালাহ, মক্কায় শুভ উদ্বোধন হল ঐতিহ্যবাহী আল আমিন হোটেলের শাখা প্রতিষ্ঠান “ডায়মন্ড হোটেল এন্ড রেষ্টুরেন্ট।

ফিতা কেটে হোটেল এর শুভ উদ্বোধন করেন ডায়মন্ড প্রবাসী গ্রুপের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোহাম্মদ ফারুক আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোহাগাড়ার প্রবাসী আল আমিন হোটেলের পরিচালক ও ডায়মন্ড হোটেলের সত্ত্বাধীকারী জনাব মোহাম্মদ আব্বাস উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়মন্ড গ্রুপের ক্যাশিয়ার আব্দুল আজিজ, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোহাম্মদ মুসা, মনসুর আলম, আলী আহমদ, নুর মোহাম্মদ, আহমদ সফা সহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ।

হোটেলের পরিচালক ও অনুষ্ঠানের সভাপতি তার স্বাগত বক্তব্যে বলেন সকল প্রবাসী ভাইদের এবং বাংলাদেশী হাজিদের কম দামে মানসম্মত, টাটকা, সুস্বাদু ও পরিচ্ছন্ন খাবার পরিবেশনের জন্য আমরা সর্বদা অঙ্গিকারবদ্ধ। আন্তরিকতা ও সুন্দর ব্যবহার করে কাষ্টমারদের সবোর্ত্তম সেবা করা আমাদের প্রচেষ্ঠা থাকবে।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে হাজী সাহেবানদের যথাযথ মুল্যয়ন সহ বিনয়ের সাথে ব্যাবহার করার অনুরোধ করেন সকল কর্মকর্তা কর্মচারীদের।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts