September 23, 2018

ভোটাররা ভূলতে পারছেন না তাদের প্রিয় তাজ উল্লাহ মেম্বারকে

IMG_20171228_133949_739মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: ‘তাজ উল্লাহ মেম্বারের মতো মেম্বার আর পাবোনা আমরা’ ভোটের লাইনে দাড়িয়ে এভাবেই শোক প্রকাশ করলেন এক ভোটার। সরেজমিন ঘুরে দেখা যায়, ‘তাজ উল্লাহ মেম্বারের মৃত্যুতে এলাকায় এখনো শোকের ছায়া বিরাজ করছে। সেই শোকাহত মানুষগুলো তাদের প্রিয় মেম্বারের চেয়ারে কাউকে বসাতে না চাইলেও নিজে ভোট দিয়ে তা করতে হচ্ছে। মনে তাদের প্রিয় মেম্বার, ব্যালট পেপারে সিল মারছেন পরবর্তি যোগ্য ও পছন্দের প্রার্থীকে।
বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার তাজ উল্লাহ চলিত বছরের ৩জুলাই নিহত হওয়ায় পদটি শূন্য হয়।
আজ বৃহস্পতিবার উক্ত ওয়ার্ডে অনুষ্ঠিত হচ্ছে উপনির্বাচন। সকাল ৮টা থেকে দোহাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।
উক্ত নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় রয়েছেন, প্রয়াত তাজ উল্লাহ মেম্বারের ছোট ভাই আয়াজ আলী (টিউবওয়েল প্রতিক), জামাল আহমদ (তালা প্রতিক), জামাল উদ্দিন (ফুটবল প্রতিক), আলকাছ আলী (আপেল প্রতিক) ও রমজান আলী (মোরগ প্রতিক) নিয়ে নির্বাচনে লড়ছেন।
শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে পুলিশ ও আনসার বিডিবির সদস্যের পাশাপাশি আরো অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া একজন ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন।

Related posts