November 15, 2018

ভুয়া পুলিশের ও গোয়েন্দা অফিসার পরিচয়ে চাঁদাবাজিঃ গ্রেফতার ১


শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গাঃ  চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পুলিশের হাতে ভুয়া ডিআইজি’র ছেলে পুলিশের গোয়েন্দা অফিসার চাঁদা বাজ ফয়সাল হোসেন (২২) কে গ্রেফতার করেছে। সে ঢাকা জেলার কিরানীগন্জ উপজেলার বালিয়াবেক এলাকার আব্দুল আওয়ালের ছেলে। রোববার বেলা ১১ টার দিকে দর্শনা এস এল হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

দর্শনা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ এস আই সফিকুল ইসলাম জানান, ২ মাস আগে ফয়সাল হোসেন নিজে কে ডিআইজি’র ছেলে ও পুলিশের গোয়েন্দা বিভাগের  সিনিয়ার অফিসার পরিচয় দিয়ে চুয়াডাঙ্গা হাছুমা কটেজ আবাসিক হোটেলে এসে ওঠে। সেখানে বিভিন্ন প্রতরনা করে হোটেলে ১৮ হাজার টাকা বাকি করে বুধবার দর্শনা এস এল হোটেল চলে আসে। এখানে পারকৃষ্টপুর-মদনা ইউনিয়ান নির্বাচনে জামায়ত সমর্থিত চেয়ারম্যান  প্রার্থী আবু বকর সিদ্দিকের কাছে পুলিশের গোয়েন্দা বিভাগের  সিনিয়ার অফিসার পরিচয় দিয়ে তাকে ভোটে নির্বাচিত করে দেবে বলে ১ লক্ষ টাকা ও এক মেম্বর প্রার্থীর কাছে ৫০ হাজার টাকা দাবী করে। এই তথ্যের ভিত্তিতে রোববার বেলা ১১ টার দিকে দর্শনা এস এল হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর জিজ্ঞাসা বাদে সে এসব ঘটনার সত্যতা স্বীকার করেছে। পরে ঢাকা রেন্জের এক এড্যশনাল ডিআইজি’ স্বজন বলে পরিচয় দেয়। রোববার দর্শনা এস এল হোটেলে ম্যানাজার ওমর ফারুক সুমন বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোমবার চুয়াডাঙ্গা আদালতেৃ প্রেরন করলে তাকে জেলহাজতে  পাঠানো হয়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২ মে ২০১৬

Related posts