November 14, 2018

ভালুকায় স্ত্রী হত্যার ২৪ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী গ্রেপ্তার

bhaluka-pic-5 ময়মনসিংহ ব্যুরো :: ময়মনসিংহের ভালুকা মডেল থানা পুলিশ স্ত্রী হত্যার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ড সনাক্তকরন ও হত্যাকারী স্বামী আলম আকন্দ (৩০) কে  গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর ) সকালে ভালুকা মডেল থানায় আহুত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মামুন অর রশিদ এ দাবী করেন। তিনি বলেন শনিবার দিবাগত রাতে ভালুকা পৌরসভার ২ নং ওয়ার্ডে মোশারফের ভাড়াটিয়া আলম আকন্দ তার স্ত্রী রেখা বেগম (২৫) কে গলায় উড়না পেচিয়ে হত্যা করে  । পরে ভ্যান  গাড়ীতে করে  ভালুকা ডিগ্রী কলেজে এলাকায় ডাষ্টবিনে লাশ ফেলে যায় ।  খবর পেয়ে  পুলিশ রেখা বেগমের লাশ অজ্ঞাত পরিচয় মৃতদেহ হিসাবে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটন ও ফুলবাড়িয়া উপজেলার চৌওধার গ্রাম থেকে হত্যা কান্ডের ২৪ ঘন্টার মধ্যে সুলতান আকন্দের পুত্র ঘাতক স্বামী আলম আকন্দ ও হত্যার সহযোগী ছোট ভাই মামুন আকন্দ ,অপর সহযোগী ফুলবাড়িয়া উপজেলার ধানাইপাড় গ্রামের নওশের আলী আকন্দের পুত্র মোস্তফা আকন্দ (৪৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়

। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ আরো বলেন  ঘাতক স্বামী আলম আকন্দ ফৌজদারী কার্যবিধি ১৬১ ধারায় হত্যা কান্ডের কথা পুলিশের কাছে স্বীকার করেছে ।

(২৬ সেপ্টেম্বর) সোমবার আসামীদের  আদালতে হাজির করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় ১ম শ্রেনীর ম্যাজিস্ট্যেটের কাছে জবান বন্দী গ্রহন করা হবে । তিনি এ হত্যা কান্ডের রহস্য উৎঘাটন ও দ্রত সময়ের মাঝে আসামীদের গ্রেপ্তারে পুলিশের ব্যাপক সাফল্য দাবী করেন । এ সময় অন্যানের মাঝে উপস্তিত ছিলেন ওসি তদন্ত হযরত আলী, এস আই ফায়েজুর রহমান  ও এ এস আ আই আবুল কালাম আজাদ ।

Related posts