November 16, 2018

ভারত ও নীলফামারীর প্রীতি ফুটবল ম্যাচ ড্র !

মহনিুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ ১-১ গোলে ড্র এর মধ্যে দয়িে ভারতরে পশ্চমিবাংলার মালদা সোনালী অতীত ফুটবল দল ও বাংলাদশেরে নীলফামারী সোনালী অতীত ফুটবল একাদশরে মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠতি হয়ছেে নীলফামারী স্টডেয়িাম।ে হাজারো ফুটবল প্রমেী র্দশক আর প্রবীন ফুটবলারদরে মলিন মলোয় পরনিত করছেলি এই প্রীতি ফুটবল ম্যাচট।ি শুক্রবার (৮ জানুয়ারী) বকিাল সাড়ে তনিটায় খলো শুরুর ৯ মনিটিরে মাথায় মালদা ফুটবল দল ৯ নম্বর র্জাসি পরহিতি নয়ন দাসরে গোল করে দল কে এগয়িে নয়ে। দ্বতিীয় হাফরে পর খলোর ঠকি শষে বাশি বাজার আগ মুর্হুতে নীলফামারী সোনালী অতীত ফুটবল একাদশরে ৮ নম্বর র্জাসি পরহিতি মঠিুর গোলে প্রীতি ম্যাচটি ড্র হয়। উভয় দলে নজি নজি দশেরে প্রথম বভিাগ ফুটবল দলরে প্রবীন খলেোয়ারগন অংশ ননে। এরমধ্যে উল্লখেযোগ্য খলেোয়ার রয়ছেনে বাংলাদশেরে জাতীয় ফুটবল দলরে সাবকে অধনিায়ক আরফি হোসনে মুন, ভারতরে মালদা দলে ছলিনে কলকাতা মোহামডোনরে সাবকে ফুটবলার মোদাছ্ছরে হোসনে।

প্রীতি ম্যাচে মজার বষিয় ছলি মাঠে দুই দলরে ১১ জন করে ২২ জন খলেলওে খলেোয়ার পরর্বিতনে কোন বাধা ধরা নয়িম ছলিনা। ফলে উভয় দলে থাকা ২৫ জন খলেোয়ার একে একে এ খলোয় অংশ নয়ে। খলো শষেে সন্ধ্যায় উভয় দলরে মাঝে পুরস্কার বতিরন করনে নীলফামারী জলো প্রশাসক ও জলো ক্রীড়া সংস্থার সভাপতি জাকরি হোসনে।

প্রীতি ম্যাচরে পুরস্কার বতিরনী শষেে নীলফামারী জলো ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরফি হোসনে মুনরে পক্ষে পশ্চমিবাংলার মালদা সোনালী অতীত ফুটবল একাদশরে টমি ম্যানজোর সুবন্দ্রি নাথরে হাতে ক্রষ্টে প্রদান করা হয়। পক্ষান্তরে পশ্চমিবাংলার মালদা সোনালী অতীত ফুটবল একাদশরে পক্ষওে অনুরূপ ক্রষ্টে প্রদান করা হয় নীলফামারী সোনালী অতীত ফুটবল কাবরে সভাপতি বংকু বহিারী রায় ও সাধারন সম্পাদক এম,এ হাফজিরে কাছ।ে

এ ছাড়া এই প্রীতি ম্যাচটরি র্সাবকি আয়োজক নীলফামারী নীলসাগর গ্রুপরে পক্ষে পশ্চমিবাংলার মালদা সোনালী অতীত ফুটবল দলরে প্রত্যকে সদস্যকে একটি করে টি র্শাট উপহার হসিাবে তুলে দনে গ্রুপরে পরচিালক মষ্টিার রঞ্জু।

এ সময় অন্যান্যদরে মধ্যে উপস্থতি ছলিনে জলো পরষিদরে প্রশাসক মমতাজুল হক,পুলশি সুপার জাকরি হোসনে খান, সাবকে সংসদ সদস্য আহসান আহমদে, সভিলি র্সাজন ডাঃ আব্দুর রশদি, সদর উপজলো নর্বিাহী র্কমর্কতা সাবতে আলী, ক্রীড়া সংগঠক জয়নাল আবদেীন,আতয়িার রহমান ,হামদিুর চৌধুরী, জলো মহলিা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকিা শামীমা সুলতানা প্রমুখ।

ভারতরে মালদা সোনালী অততি ফুটবল একাদশরে টমি লডিার সুবন্দ্রি নাথ জানান তারা বাংলাদশেে আরো তনিটি প্রীতি ম্যাচ খলেবনে। আগামী ১০ জানুয়ারী পাবনার ঈশ্বরদী, ১১ জানুয়ারী কুষ্টয়িায় এবং ১৩ ও ১৪ জানুয়ারী রাজশাহীতে দুটি প্রীতি ম্যাচে অংশ নবেনে।

Related posts