September 22, 2018

ভারত-অধিনায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

711
স্পোর্টস ডেস্কঃ   এবার ভারতের আন্তর্জাতিক এক ক্রীড়া তারকার বিরুদ্ধে উঠলো ধর্ষণের অভিযোগ। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক বৃটিশ নারীকে দীর্ঘদিন ধর্ষণ করেছেন বলে অভিযোগ ভারতের হকি দলের অধিনায়ক সর্দার সিংয়ের বিরুদ্ধে।

২১ বছর বয়সী ওই নারী নিজেই সর্দার সিংয়ের বিরুদ্ধে লুধিয়ানার কুম্ভকলা থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন সর্দার সিং। যদিও মেয়েটি তার পরিচিত বলে স্বীকার করেছেন। বলেন, ‘আমি তাকে চিনি। তার সঙ্গে আমার কথা হয়েছে। কিন্তু তাকে অপমান করার অভিযোগ অসত্য। এমন কথা শুনে আমি অবাক হয়েছি। অভিযোগে ওই নারী জানান, ২০১২ সালে লন্ডন অলিম্পিক চলাকালে সর্দার সিংয়ের সঙ্গে তার পরিচয় হয়। এরপর এগোতে থাকে সম্পর্ক।

একাধিকবার একান্তভাবে তার সঙ্গে মিলিত হন সর্দার। এতে ২০১৫ সালে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। কিন্তু এখন সর্দার সিং তাকে বিয়ে করতে চাচ্ছেন না। একইসঙ্গে তিনি অভিযোগ করেন, সর্দার সিং তাকে গর্ভপাত করে নেয়ার পরামর্শ দিয়েছেন।

এছাড়া সর্দার তাকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ভারতের লুধিয়ানার পুলিশ কমিশনার উমরাঙ্গাল। বলেন, ‘সর্দার সিংয়ের বিরুদ্ধে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত শুরু করেছে।’ ভারতের হকি দলের অধিনায়ক সর্দার সিং বর্তমানে ‘হকি ইন্ডিয়ান লীগ’-এ পাঞ্জাব ওয়ারিওর্সের হয়ে খেলছেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts