November 21, 2018

ভাঙনের সুর!

618
বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের সঙ্গে সঙ্গে প্রেমের ভাঙনেও হিড়িক পড়েছে বলিউডে। একের পর এক তারকাদের ঘর ভাঙছে। আর সেই দৌড়ে এগিয়ে আছে প্রেমের সম্পর্কের ভাঙনও। এই তো কদিন আগে সুপারস্টার কাটরিনা কাইফ ও রণবীর কাপুরের দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে যায়। একে অপরের কাছ থেকে আলাদা হন। তাদের পরই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি।

এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে বলিউডজুড়ে। জানা গেছে, বিরাট তার ইনস্ট্রাগ্রাম প্রোফাইল থেকে আনুশকাকে আনফলো করে দিয়েছেন। তাতেই সন্দেহের দানা বাঁধছে সর্বত্র। তবে বিরাট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ইনস্ট্রাগ্রামের একাধিক ব্যক্তিকে আনফলো করেছেন তিনি। এর মধ্যে বাদের তালিকায় আনুশকাও পড়ে গেছেন। বিরাটের বক্তব্যকে খুব একটা আমলে নেয়া যাচ্ছে না আপাতত। কারণ, এর আগেও বেশ কদিন ধরে তাদের যোগাযোগ তুলনামূলক কমে গেছে বলে বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে।

তাদের দূরত্বটা প্রায় এক মাসেরও বেশি সময় ধরে। এ নিয়ে বলিউডে কানাকানিও কম হয়নি। কিন্তু বিষয়টি প্রথমদিকে গুরুত্ব না দিলেও ইনস্ট্রাগ্রামে আনুশকাকে বাদ দেয়ার খবরে সবাই নড়েচড়েই বসেন। শুধু তাই নয়, রণবীর-কাটরিনার পর এখন টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন আনুশকা-বিরাট। এদিকে এ বিষয়ে সংবাদমাধ্যম আনুশকার কাছে জানতে চাইলে তিনি এড়িয়ে যান বলে জানা গেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts