November 15, 2018

ভাঙনের পথে ঐশ্বরিয়া-অভিষেকের সংসার!

অনলাইন ডেস্ক:  বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। দেখতে দেখতে অনেকগুলো বছর তারা পার করে দিয়েছেন এক ছাদের নিচে। সংসার আলো করে এসেছে আরাধ্য নামের এক রাজকন্যাও।

ভালোবাসায় পূর্ণ বলেই ধারণা ছিলো এই সংসার নিয়ে সবার। তবে সে বুঝি আর হলো না। হঠাৎ করেই আভাস মিললো ভাঙনের। সম্প্রতি এক অনুষ্ঠানে ঐশ্বরিয়ার প্রতি অভিষেকের বিরুপ আচরণে এমনই গুঞ্জন উঠেছে বলিউডে।

ঐশ্বরিয়া অভিনীত ‘সর্বজিৎ’ ছবির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানে দেখা যায় পুরো বচ্চন পরিবারকে। সাংবাদিকদের ক্যামেরার চোখ বারবার স্থির হচ্ছিল ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির দিকে। সেখানে দেখা যায়, ঐশ্বরিয়ার সঙ্গে ছবি তুলতে আগ্রহী নন অভিষেক। সাংবাদিকদের অনেক রিকোয়েস্টের পর ক্যামেরার সামনে ঐশ্বরিয়ার পাশে দাঁড়ালেও মুখে ছিলো না হাসি। সেও আবার কয়েকটি ছবি তোলা মাত্রই ঐশ্বরিয়াকে ক্যামেরার সামনে রেখে চলে যান অভিষেক বচ্চন।

এই ঘটনায় মিডিয়ার সামনে অসস্তিতে পড়েন ঐশ্বরিয়া। স্বামীর আচরণে মন খারাপ হয়ে যায় তার। আর এদিকে এসব কাণ্ডে দুয়ে দুয়ে চার মিলাতে শুরু করেছেন বি-টাউনের নিন্দুকেরা। তারা বলছেন তবে বুঝি ভাঙনের ঢেউ লেগেছে অ্যাশ-অভির সংসারে। তবে কী সেই কারণ?

জানা গেল, স্ত্রীর প্রতি হিংসাই অভিষেকের মন বিষিয়ে তুলেছে। বর্তমানে ক্যারিয়ারে খারাপ সময় পার করছেন অভিষেক। ঠিক এই সময় স্ত্রীর প্রশংসাতে পঞ্চমুখ সবাই। এটাই মেনে নিতে পারছেন না অভিষেক।

আবার এই কথাও উঠছে, সংসার ভাঙনের মূলে রয়েছেন অভিষেকের মা জয়া বচ্চন। তিনি চাননা ঐশ্বরিয়া অভিনয়ে নিয়মিত হোন। এমনকি এবারে কান উৎসবে অংশ নিতে অ্যাশকে বাঁধা দিয়েছিলেন তিনি। কিন্তু পুত্রবধু শাশুড়ির কথা রাখলেন না। এ নিয়ে স্বামীর সঙ্গে তর্ক হয়েছে ঐশ্বরিয়ার। অবশেষে অভিষেককে ছাড়াই কান উৎসবে অংশ নেন তিনি। আর তাতেই তার উপর ভীষণ চটেছেন অভিষেক।

Related posts