September 23, 2018

বড় দুঃসংবাদ থেকে বাঁচলো বাংলাদেশ!

ঢাকা ব্যুরো: আজকের সকালটাই হতে পারতো বিষাদময়! ভাগ্যিস সৃষ্টিকর্তা ঈদের পর আর বড় কোনো দুর্ঘটনার খবর শুনতে দেননি দেশবাসীকে। বিশেষ করে ক্রীড়াপ্রেমীদের। ফলে বড় এক দুঃসংবাদ শোনা থেকে বেঁচে গেল বাংলাদেশ।

অল্পের জন্য বেঁচে গেছেন টাইগার ক্রিকেটকে বর্ণিল করার জাদুকর, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কোটি কোটি মানুষের প্রিয় এই ক্রিকেটার ভয়াবহ বিমান দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন।

শুক্রবার সকালে ঈগল বি এজেন্ট নামে একটি প্রতিষ্ঠানের উদ্যোগে বিজ্ঞাপনচিত্রে অংশ নিতে সাকিব ওই হেলিকপ্টারে কক্সবাজারে যান। যে হেলিকপ্টারে তিনি কক্সবাজার গিয়েছিলেন, সেটিই ফেরার পথে উখিয়ায় বিধ্বস্ত হয়।

যদি সাকিবকে নামানোর আগেই বিধ্বস্ত হতো তবে সারাদেশ নয়; পুরো পৃথিবীই কেঁদে উঠতো । সাকিবের কিছু না হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বস্তি প্রকাশ করেছেন ভক্তরা ।

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানটির স্থানীয় প্রতিনিধি সেকান্দার আবু জাফর হিরো জানান, সকালে সাকিবকে হোটেলে নামিয়ে দেওয়া হয়। ফেরার পথে তাদের প্রতিষ্ঠানের দুই কর্মচারী শরিফুল ও শাহ আলম (৩৫) হেলিকপ্টারটিতে ওঠেন। এ সময় পাইলট নিচ দিয়ে হেলিকপ্টারটি চালিয়ে নিচ্ছিলেন। রেজু খালের ওপর এসে হঠাৎ হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। এতে হাসপাতালে নেওয়ার পর মারা যান শাহ আলম। আহত হন পাইলট ও অন্য তিন যাত্রী।

Related posts