September 23, 2018

বড়পুকুরিয়া কয়লা খনি মন্ত্রণালয়ের পরিদর্শন

53

মোঃ মেহেদী হাসান উজ্জল,দিনাজপুর প্রতিনিধিঃ  গত ১৫ই জানুয়ারি দেশের উত্তরা লের কয়লা খনি ১০ম জাতীয় সংসদের বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পরিদর্শন। বড়পুকুরিয়া কয়লা খনি প্রকল্পে বড়পুকুরিয়া কোল মাইনিং অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃপক্ষ আয়োজিত মতবিনিময় সভায় এসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল কাশেম প্রধানীয়া’র সভাপতিত্বে মতবিনিময় ও সাংস্কৃতিক সন্ধার অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম (এমপি), ১০ম জাতীয় সংসদের বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোঃ আবু জাহির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুজ্জামান। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বড়পুকুরিয়া কয়লা খনির প্রকৌশলী, কর্মকর্তা কর্মচারী গণ।
54
বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটি গতকাল শনিবার সকাল ১১ টায় দিনাজপুর নবাবগঞ্জের দিঘীপাড়া কয়লা খনি পরিদর্শন করেন। এর পর কমিটির সদস্য গণ জয়পুরহাটের জামালগঞ্জের কয়লা খনির গ্যাস ফিকেশন প্রকল্পটি পরিদর্শন করেন। এ সময় বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সাথে পরিদর্শনে আসা ৭ সদস্য ও সফর সঙ্গী হিসেবে বড়পুকুরিয়া কয়লা খনির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুজ্জামান, বড়পুকুরিয়া কোল মাইনিং অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল কাশেম প্রধানীয়া উপস্থিত ছিলেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts